মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একসঙ্গে ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের মূলহোতাসহ দুজন গ্রেফতার বিদেশি শ্রমিক নিয়োগে স্থগিতাদেশ বাতিল চান মালয়েশিয়ার ব্যবসায়ীরা সিলেটে ১৪০ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, তিনজন আটক সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন বিয়ানীবাজারের রুমা চক্রবর্তী নারী উদ্যোক্তাদের উন্নয়নে বিশ্বব্যাংকের তহবিল চাইলেন প্রধানমন্ত্রী স্মার্ট দেশ করতে হলে সবার আগে শিক্ষার্থীদের স্মার্ট হতে হবে: শফিক চৌধুরী নোটিশেও সাড়া দিচ্ছে না ওসমানী হাসপাতালের ব্রাদার সাদেক পবিত্র শবে বরাত আজ সুনামগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত তিন দিনের সফরে ঢাকায় পৌঁছেছে মার্কিন প্রতিনিধিদল ক্রান্তিকালের অগ্রদূত’র প্রকাশনা অনুষ্ঠিত সিলেটে আনসার ভিডিপির মহান একুশে ফেব্রুয়ারি পালন মাধবপুরে ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ আহত ১৯ হটাৎ মুখোমুখি দুই প্রাক্তন, ভিডিও ভাইরাল!




টি-টোয়েন্টি বিশ্বকাপে জায়গা করে নিল আয়ারল্যান্ড

Untitled 5 copy 2 - BD Sylhet News




স্পোর্টস ডেস্ক : ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে জায়গা করে নিল আয়ারল্যান্ড। ইউরোপ অঞ্চলের বাছাইপর্বে পয়েন্ট টেবিলে শীর্ষে আছে তারা। আজ জার্মানির বিপক্ষে ম্যাচ বৃষ্টিতে ভেসে যাওয়ায় শীর্ষস্থান থেকে তাদের আর সরানোর সুযোগ নেই।

পুরো টুর্নামেন্টে এখন পর্যন্ত অপরাজিত আইরিশরা। পাঁচ ম্যাচে তাদের সংগ্রহ ৯ পয়েন্ট। শেষ ম্যাচটি হবে স্বাগতিক স্কটল্যান্ডের বিপক্ষে। বিশ্বকাপে দুয়ারে আছে স্কটিশরাও। ৪ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে আছে তারা। আজ ডেনমার্কের বিপক্ষে জিতলেই কাটবে বিশ্বকাপের টিকিট।

আগামী বছর যৌথভাব বিশ্বকাপ আয়োজন করবে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজ। গত আসরের চেয়ে এবার দলসংখ্যা বেড়ে হয়েছে ২০টি। আঞ্চলিক বাছাইপর্বের আগেই বিশ্বকাপে সরাসরি খেলা নিশ্চিত করেছে ১২ টি দল। যেখানে স্বাগতিক যুক্তরাষ্ট্র-ওয়েস্ট ইন্ডিজ ছাড়াও রয়েছে অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, ভারত, নেদারল্যান্ডস, নিউজিল্যান্ড, পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা, আফগানিস্তান ও বাংলাদেশ।

এছাড়া ইউরোপ অঞ্চল, এশিয়া অঞ্চল, আফ্রিকা অঞ্চল থেকে দুটি করে এবং আমেরিকা ও পূর্ব এশিয়া প্যাসিফিক অঞ্চলের বাছাই থেকে সুযোগ পাবে একটি করে দল।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD