মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন

শিরোনাম ::
বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একসঙ্গে ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের মূলহোতাসহ দুজন গ্রেফতার বিদেশি শ্রমিক নিয়োগে স্থগিতাদেশ বাতিল চান মালয়েশিয়ার ব্যবসায়ীরা সিলেটে ১৪০ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, তিনজন আটক সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন বিয়ানীবাজারের রুমা চক্রবর্তী নারী উদ্যোক্তাদের উন্নয়নে বিশ্বব্যাংকের তহবিল চাইলেন প্রধানমন্ত্রী স্মার্ট দেশ করতে হলে সবার আগে শিক্ষার্থীদের স্মার্ট হতে হবে: শফিক চৌধুরী নোটিশেও সাড়া দিচ্ছে না ওসমানী হাসপাতালের ব্রাদার সাদেক পবিত্র শবে বরাত আজ সুনামগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত তিন দিনের সফরে ঢাকায় পৌঁছেছে মার্কিন প্রতিনিধিদল ক্রান্তিকালের অগ্রদূত’র প্রকাশনা অনুষ্ঠিত সিলেটে আনসার ভিডিপির মহান একুশে ফেব্রুয়ারি পালন মাধবপুরে ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ আহত ১৯ হটাৎ মুখোমুখি দুই প্রাক্তন, ভিডিও ভাইরাল!




সিলেটে থেকে হিরো আলমকে হুমকিদাতা গ্রেফতার

IMG 20230725 WA0003 - BD Sylhet News




বিডি সিলেট:: আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলমকে ‘প্রাণে মেরে বুড়িগঙ্গায় ফেলার’ হুমকি’র অভিযোগে আবু আহমেদ (২৫) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ জুলাই) বিকাল ৩.৩০ দিকে সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন এর নিদের্শনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার গোলাপগঞ্জ সার্কেল সুদীপ দাস ও গোলাপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম নেতৃত্বে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের একটি টিমের বিশেষ অভিযানে কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম কে মোবাইল ফোনে হুমকির অভিযোগের প্রেক্ষিতে গোলাপগঞ্জ মডেল থানাধীন ৮ নং ভাদেশ্বর ইউনিয়নের দক্ষিণভাগ (তিরাঙ্গা) গ্রামের ফয়সল বারী উরফে সোনা মিয়ার ছেলে অভিযুক্ত আবু আহমেদ (২৫) কে তার নিজ বাড়ি হতে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশের সহকারী মিডিয়া অফিসার শ্যামল বণিক।

পুলিশ সূত্র জানায় – সোমবার (২৪ জুলাই) রাত পৌনে ১০টার দিকে হিরো আলমের ব্যক্তিগত মুঠোফোন নম্বরে ফোন করে তাঁকে হত্যার হুমকি দেওয়া হয়। এ ঘটনায় তিনি রাতেই হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

জিডিতে হিরো আলম উল্লেখ করেন, ওই ব্যক্তি তাঁকে গালি দেওয়ার পাশাপাশি সাত দিনের মধ্যে হত্যা করে বুড়িগঙ্গায় ভাসিয়ে দেওয়ার হুমকি দিয়েছেন। এতে তিনি শঙ্কা বোধ করায় মধ্যরাতে হাতিরঝিল থানায় জিডি করেছেন।

জিডি দায়েরের পর হাতিরঝিল থানাপুলিশ হুমকিদাতার (আবু আহমেদ) মোবাইল ফোন নাম্বারের অবস্থান প্রযুক্তির মাধ্যমে শনাক্ত করে আটকের জন্য গোলাপগঞ্জ থানা পুলিশকে অনুরোধ করে। ফলে ঘটনার ১৮ ঘণ্টার মধ্যে মঙ্গলবার বিকালে তাকে সিলেটের গোলাপগঞ্জ থেকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া অফিসার শ্যামল বণিক বলেন, গ্রেফতারের পর অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করলে সে ঘটনার সত্যতা স্বীকার করে। তার সাথে থাকা মোবাইল ফোন এবং উক্ত ঘটনায় ব্যাবহৃত সিমটি জব্দ করা হয়। বর্তমানে অভিযুক্ত আবু আহমদ গোলাপগঞ্জ মডেল থানা হেফাজতে রয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD