রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




দোয়ারাবাজারে গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা

dead body erw 20230325143508 - BD Sylhet News




সুনামগঞ্জের দোয়ারাবাজারে গলায় ফাঁস দিয়ে শারমিনা নাসরিন অপি (১৮) নামের কিশোরী আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে উপজেলার আজমপুর গ্রামে এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের আজমপুর গ্রামের জায়ফর আলী’র মেয়ে শারমিনা নাসরিন অপি(১৮) তার পিতার বসতঘরের দরজা বন্ধ করে পরিবারের অগোচরে শাড়ি দিয়ে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দেয়। পরে নিহতের পরিবারের সদস্যরা রুমের দরজা বন্ধ দেখে ডাকাডাকি করে সারা শব্দ না পেয়ে সন্দেহজনক ভাবে ভেন্টিলেটার দিয়ে দেখতে পান শারমিনা নাসরিন অপি ফাঁস লাগিয়েছে। তাৎক্ষণিক ভাবে ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে শারমিন আক্তারকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD