বৃহস্পতিবার, ০৫ অক্টোবর ২০২৩, ১২:৫০ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে যুব মজলিসের দাওয়াতি মজলিস অনুষ্ঠিত ও জেলা শাখা পুনর্গঠন বড়লেখায় নিসচার উদ্যোগে সড়কে শৃঙ্খলা ফেরাতে সচেতনতামূলক ক্যাম্পেইন সিলেটে বর্ণিল আয়োজনে দৈনিক আমাদের সময়ের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন সিলেটে কাল শুরু হচ্ছে বাংলাদেশ-ভারত ফ্রেন্ডশিপ সংলাপ শেখ হাসিনার বিরুদ্ধে যে কোনো ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দিবে যুবলীগ : ভিপি শামীম খালেদা জিয়ার সুস্থতা ও জিকে গউছ এর মুক্তি কামনায় দরগাহ দোয়া মাহফিল জৈন্তাপুরে ‘মোটরসাইকেলসহ চুর’ গ্রেফতার ১ প্রেমিককে ভিডিও কলে রেখে কলেজছাত্রীর আত্মহত্যা সিলেটে ক্রাশার মেশিন থেকে পাথর ছিটকে পড়ে শ্রমিক নিহত শিশু ও কিশোর-কিশোরীদের খেলাধুলা পরিদর্শনে কানাডার হাইকমিশনের ফার্স্ট সেক্রেটারী ব্যাটারি চালিত যানবাহনের লাইসেন্স প্রদান করুন: সংগ্রাম পরিষদ ছাতকে পৃথক অভিযানে আড়াই কোটি টাকার চালান জব্দ, গ্রেফতার ১৫ ভূমিকম্প নিয়ে আতংক নয় সচেতন হতে হবে: বিভাগীয় কমিশনার সিলেটে ফুটবল খেলতে গিয়ে ছাদ থেকে পড়ে শি শু র মৃ ত্যু যেকোনো মূল্যে বাংলাদেশে গণতন্ত্র অব্যাহত রাখতে হবে: প্রধানমন্ত্রী




নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নে অগ্রযাত্রা অব্যাহত রাখুন: সেলিম

363037741 808713690929323 803865652818970300 n - BD Sylhet News




সুনামগঞ্জ প্রতিনিধি : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর তনয়া শেখ হাসিনার যোগ্য নেতৃত্ব দেশ আজ উন্নতি সবোচ্ছ শিখরে পৌঁছে গেছে। স্মার্ট বাংলাদেশ গড়ার পথে ঠিক তখনিই বিএনপি, জামাতের সন্ত্রাস-জঙ্গিবাদ অপরাজনীতির করে বার বার শেখ হাসিনা নেতৃত্বে আ,লীগ সরকারকে পিছন থেকে ঠেনে ধরছে বলে মন্তব্য করছেন সুনামগঞ্জ-১নির্বাচনী এলাকায় মনোনয়ন প্রত্যাশী জেলা শ্রমিকলীগের সভাপতি ও সুনামগঞ্জ ফাউন্ডেশনের সভাপতি সেলিম আহমেদ।

মঙ্গলবার দুপুরে বিএনপি/জামাতের সন্ত্রাস-জঙ্গিবাদ অপরাজনীতির বিরুদ্ধে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সেলিম আহমেদের নেতৃত্বে বিশাল শান্তির সমাবেশ ও উন্নয়ন শোভাযাত্রা শেষ প্রধান অতিথি বক্তব্যে তিনি কথা গুলো বলেন।

এসময় তিনি আরও বলেন,এদের রুখতে হবে,আপনার আমার সকলের স্বার্থে। কোনো অপশক্তিকেই আর মাথা তুলে ধারাতে দেয়া যাবে না। আমাদের যা আছে তা নিয়ে পরিকল্পিত ভাবে কাজ করলে আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থাকলে তার নেতৃত্বে থাকলে দুর্বারগতিতে বাংলাদেশ আরও এগিয়ে যাবে কেউ আটকাতে পারবে না।

এরপূর্বে উপজেলা আ,লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে উপজেলা চত্বর থেকে লক্ষাধিক জনতার অংশগ্রহণে বিশাল র‍্যালী ও শোভাযাত্রা তাহিরপুর পশ্চিম বাজারে শেষ করে।

সুনামগঞ্জ-১নির্বাচনী এলাকায় মনোনয়ন প্রত্যাশী জেলা শ্রমিকলীগের সভাপতি ও সুনামগঞ্জ ফাউন্ডেশনের সভাপতি সেলিম আহমেদ আরও বলেন,আগামী নির্বাচনে সুনামগঞ্জে ১আসনে শিক্ষিত,আর্দশিক,সৎ,যোগ্য ব্যক্তিকেই মনোনয়ন দেয়া হবে। আর আগামী দিনে দেশ উন্নয়নের স্বার্থে,আগামী প্রজন্মের সুখী সমৃদ্ধিশালী বাংলাদেশে গড়তে,এদেশের কৃষক শ্রমিক মেহনতী মানুষের অধিকার আদায়ের মুক্তির জন্য উন্নয়নের অগ্রযাত্রা ধরে রাখতে আগামী দ্বাদশ সংসদীয় নির্বাচনে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে সবাই ঐক্য বদ্ধ থাকুন। আর নৌকায় ভোট দিবেন।

এসময় তিনি আরও বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত এ দেশের মানুষের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। এদেশে দৃষ্টি নন্দন মডেল মসজিদ নির্মাণ,সড়ক,শিক্ষা,স্বাস্থ্য প্রতিষ্ঠানসসহ বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করে দিয়ের দেশের সার্বিক পরিস্থিতি পাল্টে দিয়েছেন। রাজনৈতিক শিষ্টাচারের মাধ্যমে রাজনীতির মাঠে দেশের মানুষের ভোট ও ভাতের অধিকার আদায়ে বলিষ্ঠ হাতে সকল অপশক্তিকে পায়ে ঠেলে এগিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই আগামীতেও মুক্তিযুদ্ধের মার্কা,স্বাধীনতার মার্কা,৩০লক্ষ শহীদের মার্কা,বঙ্গবন্ধুর মার্কা আ,লীগের নৌকা মার্কায় ভোট দিয়ে স্বাধীনতার স্বপক্ষে শক্তিকেই নির্বাচনে বিজয়ী করবেন।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম,ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুষেন বর্মন, শ্রমিক লীগের সভাপতি বিল্লাল আমিন, আওয়ামী লীগ নেতা মনধির রায়,জোসেফ আখঞ্জি,সদস্য মিজানুর রহমান,বাদাঘাট ইউনিয়ন আ,লীগের সাবেক সভাপতি শফিকুল মল্লিক,জেলা ছাত্রলীগের সহ সভাপতি রাজন চন্দ্র,জয়নাল আবেদীন কলেজ শাখার সাবেক সভাপতি আহসানুজ্জামান শোভন,ছাত্রলীগের সভাপতি আশ্রাউল জামান ইমন,সাধারণ সম্পাদক সাইদুর রহমান প্রমুখ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD