শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
বীর মুক্তিযোদ্ধা আবুল ফজল স্মরণে শোকসভা অনুষ্ঠিত যাদুকাটা নদীর চর থেকে বালুচাপা অবস্থায় শিশুর মরদেহ উদ্ধার সং’ঘ’র্ষ ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর খলা দ’খ’ল নিয়ে, আহত ৫০ সড়ক দুর্ঘটনায় শিল্পী পাগল হাসান সহ নিহত ২ সিলেটে ব্যবসায়ী হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন শিল্পী সমিতির নির্বাচনে লড়ছেন যেসব তারকা আইএসইউ উপাচার্য পদে পুনরায় নিয়োগ পেলেন অধ্যাপক ড. আউয়াল বর্ষণে ডুবল দুবাই আন্তর্জাতিক বিমানবন্দর, ঢাকামুখী ৯ ফ্লাইট স্থগিত মালয়েশিয়ায় ২৩ বাংলাদেশিসহ আটক ২৬ দু’দিন বন্ধ থাকবে সিলেট তামাবিল স্থলবন্দরের সব কার্যক্রম সিলেটে সিএনজি ফিলিং স্টেশন বিভাগীয় কমিটির জরুরী সভা শনিবার সিকৃবিতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন দিলেন প্রবাসী জাবেদ ঈদুল আযহার সম্ভাব্য তারিখ ঘোষণা করলো সৌদি আরব মাধবপুরে চুরির মামলায় বিএনপি নেতা কারাগারে




শ্রীলংকাকে ধসিয়ে দিয়ে বড় সংগ্রহের পথে পাকিস্তান

image 699591 1690205431 - BD Sylhet News




স্পোর্টস ডেস্ক : গল টেস্টে হেরে সিরিজ হারের শঙ্কায় শ্রীলংকা ক্রিকেট দল। সোমবার শুরু হওয়া কলম্বো টেস্টে বাজে ব্যাটিংয়ের কারণে পিছিয়ে গেছে স্বাগতিকরা।

কলম্বো টেস্টে টস জিতে ব্যাটিংয়ে নেমেই বিপদে পড়ে যায় শ্রীলংকা। পাকিস্তানের তরুণ পেসার নাসিম শাহর গতি আর লেগ স্পিনার আবরার আহমেদের ঘূর্ণি বলে বিভ্রান্ত হয়ে প্রথম ইনিংসে ১৬৬ রানেই অলআউট লংকানরা।

প্রথম ইনিংসে শ্রীলংকার হয়ে ৬৮ বলে ৯টি চার আর এক ছক্কায় সর্বোচ্চ ৫৭ রান করেন ধনাঞ্জয়া ডি সিলভা। ৬০ বলে চার বাউন্ডারিতে ৩৪ রান করেন দিনেশ চান্দিমাল।

এছাড়া ২৭ ও ১৭ রান করে করেন রমেশ মেন্ডিস ও অধিনায়ক দিমুথ করুনারত্নে। বাকি ব্যাটসম্যানদের কেউই দুই অঙ্কের ফিগার রান করতে পারেননি। পাকিস্তানের হয়ে আবরার নেন ৪ উইকেট। ৩ উইকেট নেন নাসিম শাহ।

জবাবে ব্যাটিংয়ে নেমে আব্দুল্লাহ শফিক ও শান মাসুদের জোড়া ফিফটিতে ভর করে ২ উইকেট হারিয়ে ১৪৫ রানে প্রথম দিনের খেলা শেষ করেছে পাকিস্তান। ৪৭ বলে চার বাউন্ডারি আর এক ছক্কার সাহায্যে ৫১ রান করে ফেরেন শান মাসুদ। ৯৯ বলে ৭টি চার আর দুই ছক্কায় ৭৪ রানে অপরাজিত আছেন ওপেনার আব্দুল্লাহ শফিক। ৮ রানে অপরাজিত আছেন অধিনায়ক বাবর আজম।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD