শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন

শিরোনাম ::
সৌদিতে হজে গিয়ে এখন পর্যন্ত ৬৪ বাংলাদেশির মৃত্যু ৩৫ বছর একটানা মসজিদের ইমামতি শেষে রাজকীয় বিদায় শাশুড়িকে বাঁ-চা-তে গিয়ে প্রা’ণ গেল বউয়ের ৪ জনের উমরা হজ্বসহ শতাধিক কৃতী শিক্ষার্থীকে পুরস্কৃত করলো বরুণা মাদরাসা তপোবন যুব ফোরামের উদ্যোগে দুই রেমিট্যান্স যোদ্ধাকে সংবর্ধনা সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপৎসীমার ওপরে, বেড়েছে ভোগান্তি কোটা সংস্কারের নামে বিএনপি জামায়াতের সন্তানেরা মাঠে নেমেছে : নিখিল সিলেটে ‘বুঙ্গার-চিনি-কান্ডে’ পুলিশের হাতে আটক ৫ জনের পরিচয় জানা গেল বাংলাদেশে বিনিয়োগ থেকে সরে দাঁড়ালো কোকাকোলা! অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে সস্ত্রীক ধোনি সিলেটে ‘বুঙ্গার চিনি’ কিনে আলোচনায় দুই ছাত্রলীগ নেতা মাত্র সাত মাসে কোরআনে হাফেজ হলেন ফাহিম আবারো সিলেটে বড় চালান ভারতীয় চোরাই ‘চিনি’ জব্দ শেষ মুহূর্তে অসাধারণ গোলে ফাইনালে ইংল্যান্ড চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী




প্রেমের টানে স্বামী-সন্তান ছেড়ে পাকিস্তানে ভারতীয় নারী

pakistan - BD Sylhet News




আন্তর্জাতিক ডেস্ক : এবার প্রেমের টানে পাকিস্তানে গেছেন আঞ্জু নামের এক ভারতীয় নারী। স্বামী-সন্তান ফেলে কেবল প্রেমিকের প্রেমিক নসরুল্লাহর সঙ্গে দেখা করার জন্য তিনি পাকিস্তানের উত্তর-পশ্চিমাঞ্চলীয় খাইবার পাখতুনখোয়া প্রদেশে যান। রোববার বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ। খবর এনডিটিভির

প্রতিবেদনে বলা হয়েছে, ৩৪ বছর বয়সী বিবাহিত আঞ্জু উত্তর প্রদেশের কাইলর গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি রাজস্থানের আলওয়ার জেলায় বসবাস করেন। বর্তমানে তিনি প্রেমিক নসরুল্লাহর সঙ্গে খাইবার পাখতুনখোয়ার উপপার দির জেলায় অবস্থান করছেন।

এআরওয়াই নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, ২৯ বছর বয়সী নসরুল্লাহ মেডিকেলে কাজ করেন। তাদের কয়েক মাস আগে ফেসবুকে পরিচয় হয় আর সেখান থেকে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন দুজন।

প্রতিবেদনে বলা হয়েছে, অঞ্জু এক মাসের জন্য পাকিস্তান সফর করছেন এবং তার ছেলে বন্ধুকে বিয়ে করতে তিনি এখানে আসেননি। পাকিস্তানে প্রবেশের পর ভারতীয় এই নারী প্রাথমিকভাবে পুলিশের হেফাজতে থাকলেও জেলা পুলিশ তার ভ্রমণ নথি যাচাই করার পরে তাকে ছেড়ে দেয়।

দির থানার একজন কর্মকর্তা জানান, সিনিয়র পুলিশ অফিসার মোশতাক খাব এবং স্কাউটস মেজর তার নথিপত্র পরীক্ষা করার পর অঞ্জু ও তার বন্ধুকে ছেড়ে দেওয়া হয়।

এদিকে সংবাদমাধ্যমের খবরের পর রাজস্থান পুলিশের একটি দল আলওয়ার জেলার ভিওয়াদি শহরে অঞ্জুর বাড়িতে তার খোঁজ খবর নিতে পৌঁছেছে বলে এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে।

অঞ্জুর স্বামী অরবিন্দ পুলিশকে বলেছেন, জয়পুরে যাওয়ার অজুহাতে গত বৃহস্পতিবার বাড়ি থেকে বেরিয়েছিলেন অঞ্জু। কিন্তু পরে পরিবারের সদস্যরা জানতে পারে, সে এখন পাকিস্তানে রয়েছে।

তিনি জানান, ২০০৭ সালে তারা বিয়ে করেন এবং তারপর থেকে একসঙ্গে বসবাস করছেন। তারা ভিওয়াদিতে একটি বেসরকারি সংস্থায় কাজ করেন এবং তাদের ১৫ বছরের মেয়ে এবং ছয় বছর বয়সী ছেলে সন্তান রয়েছে।

ভিওয়াদির সহকারী পুলিশ সুপার সুজিত শঙ্কর পিটিআইকে বলেছেন, অঞ্জুর স্বামী বলেছেন- তিনি বৃহস্পতিবার বাড়ি থেকে বেরিয়েছিলেন। তার বৈধ পাসপোর্টও রয়েছে। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি বলেও জানান তিনি।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD