শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন সাজ্জাদুল হাসান

sajjadul hasan 20230724185648 - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : নেত্রকোনা-৪ (মোহনগঞ্জ-মদন-খালিয়াজুরী) আসনের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য (এমপি) হতে যাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাজ্জাদুল হাসান।

সোমবার (২৪ জুলাই) দুপুরে জেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

জেলা নির্বাচন অফিসার গোলাম মোস্তফা বলেন, সোমবার এই আসনে উপ-নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল। দুপুরে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাজ্জাদুল হাসান দলীয় সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র দাখিল করেন। কিন্তু শেষ সময় বিকেল ৪টা পর্যন্ত আর কোনো প্রার্থী এ নির্বাচনে অংশ নিতে মনোনয়ন দাখিল করেননি।

তিনি আরও বলেন, মঙ্গলবার মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের দিন নির্ধারিত আছে। এদিন সাজ্জাদুল হাসানের মনোনয়ন বৈধতা পেলে আর কোনো প্রার্থী না থাকায় পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

নেত্রকোনা-৪ আসনের সংসদ সদস্য রেবেকা মমিন গত ১১ জুলাই বার্ধক্যজনিত কারণে মারা যান। এ কারণে গত ১৬ জুলাই নির্বাচন কমিশন এ আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচনী তফসিল ঘোষণা করে।

তফসিল অনুযায়ী, মঙ্গলবার এ আসনের উপ-নির্বাচনে মনোনয়ন যাচাই বাছাই করা হবে। বাছাইয়ে সাজ্জাদুল হাসানের মনোনয়ন বৈধতা পেলে আর কোনো প্রার্থী না থাকায় নিয়ম অনুযায়ী তাকে এমপি ঘোষণা করা হবে।

এদিকে, আগামী ২ সেপ্টেম্বর আসনটিতে ভোটগ্রহণ হওয়ার কথা ছিল।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD