শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন

শিরোনাম ::
সৌদিতে হজে গিয়ে এখন পর্যন্ত ৬৪ বাংলাদেশির মৃত্যু ৩৫ বছর একটানা মসজিদের ইমামতি শেষে রাজকীয় বিদায় শাশুড়িকে বাঁ-চা-তে গিয়ে প্রা’ণ গেল বউয়ের ৪ জনের উমরা হজ্বসহ শতাধিক কৃতী শিক্ষার্থীকে পুরস্কৃত করলো বরুণা মাদরাসা তপোবন যুব ফোরামের উদ্যোগে দুই রেমিট্যান্স যোদ্ধাকে সংবর্ধনা সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপৎসীমার ওপরে, বেড়েছে ভোগান্তি কোটা সংস্কারের নামে বিএনপি জামায়াতের সন্তানেরা মাঠে নেমেছে : নিখিল সিলেটে ‘বুঙ্গার-চিনি-কান্ডে’ পুলিশের হাতে আটক ৫ জনের পরিচয় জানা গেল বাংলাদেশে বিনিয়োগ থেকে সরে দাঁড়ালো কোকাকোলা! অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে সস্ত্রীক ধোনি সিলেটে ‘বুঙ্গার চিনি’ কিনে আলোচনায় দুই ছাত্রলীগ নেতা মাত্র সাত মাসে কোরআনে হাফেজ হলেন ফাহিম আবারো সিলেটে বড় চালান ভারতীয় চোরাই ‘চিনি’ জব্দ শেষ মুহূর্তে অসাধারণ গোলে ফাইনালে ইংল্যান্ড চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী




সিলেটে অস্ত্র নিয়ে মহড়া: আফতাব কারাগারে প্রেরণ

sylhet samakal 64be4e7ab3a64 - BD Sylhet News




সিলেট সিটি করপোরেশনে (সিসিক) নির্বাচনকালীন সময়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বাসার সামনে অস্ত্র নিয়ে মহড়া দেওয়ার ঘটনায় আলোচনায় আসা ৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খাঁনকে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার সিলেটের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালতের বিচারক আব্দুল মোমেন তা নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আদলতের পাবলিক প্রসিকিউটর জুবায়ের বখ্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ৮ মে কাউন্সিলর আফতাব দলবল নিয়ে ৭নং ওয়ার্ডের প্রতিদ্বন্দ্বী কাউন্সিলর প্রার্থী সায়িদ আব্দুল্লাহর বাসার সামনে অস্ত্র নিয়ে মহড়া দেন। মহড়ার কয়েকদিন পর এ সংক্রান্ত একটি ভিডিও ভাইরাল হলে তোলপাড় শুরু হয়। অস্ত্র প্রদর্শন ও ভয়ভীতির অভিযোগে সায়িদ আব্দুল্লাহ থানায় মামলা করেন। পাল্টা মামলা করেন আফতাব হোসেন খানও। মামলা ও ভিডিও ভাইরালের পর আফতাব হোসেনের প্রার্থিতা বাতিল করা হলে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন নি। মামলায় তিনি উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন। সোমবার নিম্ন আদালতে হাজির হয়ে জামিন চাইলে শুনানি শেষে আদালত তা না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD