মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২০ অপরাহ্ন

শিরোনাম ::
বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একসঙ্গে ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের মূলহোতাসহ দুজন গ্রেফতার বিদেশি শ্রমিক নিয়োগে স্থগিতাদেশ বাতিল চান মালয়েশিয়ার ব্যবসায়ীরা সিলেটে ১৪০ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, তিনজন আটক সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন বিয়ানীবাজারের রুমা চক্রবর্তী নারী উদ্যোক্তাদের উন্নয়নে বিশ্বব্যাংকের তহবিল চাইলেন প্রধানমন্ত্রী স্মার্ট দেশ করতে হলে সবার আগে শিক্ষার্থীদের স্মার্ট হতে হবে: শফিক চৌধুরী নোটিশেও সাড়া দিচ্ছে না ওসমানী হাসপাতালের ব্রাদার সাদেক পবিত্র শবে বরাত আজ সুনামগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত তিন দিনের সফরে ঢাকায় পৌঁছেছে মার্কিন প্রতিনিধিদল ক্রান্তিকালের অগ্রদূত’র প্রকাশনা অনুষ্ঠিত সিলেটে আনসার ভিডিপির মহান একুশে ফেব্রুয়ারি পালন মাধবপুরে ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ আহত ১৯ হটাৎ মুখোমুখি দুই প্রাক্তন, ভিডিও ভাইরাল!




সুনামগঞ্জে আগুন নেভাতে গিয়ে বিদ্যুৎপৃষ্টে নিহত ১

suanm 20230724122736 - BD Sylhet News




বিডিসিলেট ডটকম : সুনামগঞ্জে আগুন নেভাতে গিয়ে বিদ্যুৎপৃষ্টে আমরোজ মিয়া (৫০) নামে একজনের মৃত্যু হয়েছে। এছাড়াও গ্রামের ৯টি ঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।রোববার (২৩ জুলাই) দিনগত রাতে শান্তিগঞ্জের চিকারকান্দি গ্রামের হাজীবাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার রাত ২টার দিকে মো. তারিছ মিয়ার টিনের চালার বসতঘরে প্রথমে আগুন ধরে। পড়ে সেই আগুন চারদিকে ছড়িয়ে পড়লে বসতঘরগুলো বাঁচাতে আমরোজ মিয়া লোহার দা দিয়ে বৈদ্যুতিক লাইন বিচ্ছিন্ন করতে গিয়ে বিদ্যুৎপৃষ্টে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আগুনে ৯টি ঘরের পাশাপাশি ঘরগুলোর ভেতরে থাকা ৮০০ মন আমন ধান, ৫০/৬০টি হাঁস মুরগি ও কয়েকটি গরুও আগুনে পুড়ে মারা যায়। ২ ঘণ্টার চেষ্টায় শান্তিগঞ্জ ফায়ার সার্ভিস, পুলিশ ও এলাকাবাসী মিলে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

ক্ষতিগ্রস্থ আহাদ মিয়া বলেন, আগুনে পুড়ে আমার সব শেষ, এখন ছেলে মেয়ে নিয়ে আমি কোথায় যাবো।

রিপন মিয়া বলেন, সারাদিন কষ্ট করে এই ঘরটিতে এসে রাতে শান্তির ঘুম দিতাম, কিন্তু সেই ঘরটি আমার পুড়ে ছাই হয়ে গেছে। ঘরে থাকা সব জিনিসপত্র পুড়ে গেছে।

শান্তিগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. আনোয়ার উজ জাম্মান বলেন, আগুন নেভাতে গিয়ে বিদ্যুৎপৃষ্টে একজন মারা গেছেন। তার পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার টাকা দেওয়া হবে। যাদের বসতভিটা পুড়ে গেছে তাদের জিআর চাল, শুকনা খাবার ও আর্থিকভাবে সহযোগিতা দেওয়া হবে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD