শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




ছাতকে উপজেলা কৃষকলীগের নতুন আহ্বায়ক কমিটি গঠন

355219 - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : বাংলাদেশ কৃষকলীগ ছাতক উপজেলা শাখার নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। সুনামগঞ্জ জেলা কৃষকলীগের আহ্বায়ক আব্দুল কাদির শান্তি ও সদস্য সচিব বিন্দু তালুকদার’র স্বাক্ষরে গত মঙ্গলবার (১৮ জুলাই) ৪২ সদস্য বিশিষ্ট ছাতক উপজেলা কৃষকলীগের নতুন আহ্বায়ক কমিটির অনুমোদন করা হয়েছে।

ভাতগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মাষ্টার আওলাদ হোসেনকে আহ্বায়ক ও নোয়ারাই ইউনিয়নের আওলাদ হোসেন, জাউয়া ইউনিয়নের আংগুর মিয়া ও উত্তর খুরমা ইউনিয়নের সুকেশ চন্দ’কে যুগ্ম আহ্বায়ক করে নতুন এই আহবায়ক কমিটি গঠন ও অনুমোদন দেয়া হয়।

আহবায়ক কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন, সুনু মিয়া, বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, জোয়াদ উল্লাহ, সাবেক চেয়ারম্যান আব্দুল মুছাব্বির, কালা মিয়া, রইছ আলী, মনির উদ্দিন, আজাদ রব্বানী, উস্তার আলী, আব্দুল হাই, আজিজুর রহমান, ইউ’পি-সদস্য অজিত কুমার দাশ, শামীম আহমদ, আছকির আলী, আব্দুল আলী আরজু মিয়া, বিজিত লাল পুরকায়স্থ, সমরু মিয়া তালুকদার, সম্রাজ মিয়া, মুকিদ মিয়া, কদর মিয়া, সফিক মিয়া আব্দুর রহিম, আব্দুল জব্বার খোকন, আব্দুল কাদির, লুৎফুর রহমান, উপেশ সুত্রধর কামাল মিয়া, আবুল খয়ের, আব্দুল আওয়াল, আব্দুল মালিক জয়নাল আবেদিন, আনছার আলী, দিলোয়ার হুসেন, ইউপি সদস্যা পুর্নিমা রানী দে, রাবিয়া বেগম প্রমুখ।

ছাতক উপজেলা আওয়ামীলীগ সূত্রে জানা যায়, ছাতক উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের নাদামপুর গ্রামের প্রয়াত প্রবীন নেতা হাবিবুর রহমান মোশারফ আলী ২০১১সালে ছাতক উপজেলা কৃষক লীগে আহ্বায়ক ছিলেন।

বাংলাদেশ কৃষকলীগ ১৯৭২ সালের ১৯ এপ্রিল দেশের অর্থনৈতিক মুক্তির কার্যক্রমে কৃষি ও কৃষকের উন্নয়নে কাজ করতে বঙ্গবন্ধুর নির্দেশে প্রখ্যাত আইনজীবী সিরাজুল ইসলাম খানকে বাংলাদেশ কৃষকলীগ প্রতিষ্ঠাকালে গঠনতন্ত্র প্রণয়ন কমিটির আহ্বায়ক ও কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সহসভাপতি এবং ১৫ আগস্টে শহীদ কৃষক নেতা আবদুর রব সেরনিয়াবাতকে সভাপতি হিসেবে নিযুক্ত করা হয়। তাদের অক্লান্ত পরিশ্রমের ফসল হিসেবে বাংলাদেশ কৃষক লীগের আজকের অবস্থান। কৃষকলীগ বাংলাদেশ আওয়ামী লীগের সাথে ঘনিষ্ঠভাবে জড়িত এবং এর অন্যতম সহযোগী সংগঠন হিসাবে কাজ করছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD