শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:০২ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




এমবাপ্পের জন্য সৌদির ৬০০ মিলিয়নের প্রস্তাব

mbappe samakal 64bbeac87a536 - BD Sylhet News




স্পোর্টস ডেস্ক : কিলিয়ান এমবাপ্পে পিএসজি ছাড়ার সন্নিকটে। প্রাক মৌসুমের প্রীতি ম্যাচ খেলতে জাপান সফরে যাচ্ছে ফ্রান্স ক্লাব পিএসজি। ওই সফরে যেতে চাইলেও এমবাপ্পেকে নিচ্ছে না পিএসজি কর্তৃপক্ষ। তাকে দল থেকে বাদ দিয়েছে পিএসজি বোর্ড।

এতে করে একটা বিষয় পরিষ্কার হয়ে গেছে। পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করবেন না এমবাপ্পে। সেজন্য প্যারিসের ক্লাবটি দলের বাইরে রেখেছে তাকে। আসন্ন মৌসুমেই তাকে বিক্রি করে দিতে চায় ক্লাবটি। সেজন্য বাজারেও তুলেছে।

এমবাপ্পের সম্ভাব্য গন্তব্য সান্তিয়গো বার্নাব্যু। রিয়াল মাদ্রিদে যোগ দিতে চান এই ফ্রান্স স্ট্রাইকার। তবে অন্য ক্লাবও তাকে কেনার আগ্রহ প্রকাশ করেছে। সংবাদ মাধ্যম ফ্যাবরিকা হাউকিনসের মতে, প্রিমিয়ার লিগের চেলসি এবং সৌদি আরবের ক্লাব আল হিলাল এমবাপ্পেকে কিনতে প্রস্তুত।

এর মধ্যে চেলসি এমবাপ্পের জন্য ২০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে বলে দাবি করেছে ফ্যাবরিকা। তবে আল হিলালের প্রস্তাব ‘আকাশ ছোঁয়া’। ২৪ বছরের তরুণের জন্য পিএসজিকে ২০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে তারাও। তবে এমবাপ্পেকে দিয়েছে ‘লোভনীয়’ প্রস্তাব। দুটি বিশ্বকাপ ফাইনাল খেলা তরুণকে ৪০০ মিলিয়ন ইউরো বেতন দিতে চেয়েছে।

তবে তরুণ এমবাপ্পেকে এখনই অর্থ দিয়ে কেনা যাবে না। সেটা হলে পিএসজিতেই থেকে যেতেন তিনি। কারণ বর্তমানে পিএসজি থেকে বছরে ৭৩ মিলিয়ন ইউরো বেতন পান এমবাপ্পে। কাতারি অর্থে চলা ফ্রান্স ক্লাবটি এমবাপ্পেকে ১০ বছরের নতুন চুক্তির প্রস্তাব দিয়েছে। যেখানে প্রতি মৌসুমে ১০০ মিলিয়ন অর্থাৎ ১০ বছরে এক বিলিয়ন ইউরো বেতন পাবেন তিনি।

ওই প্রস্তাবও নাকোচ করে দিয়েছেন এমবাপ্পে। পিএসজি বোর্ডকে তিনি জানিয়ে দিয়েছেন, অর্থ কোন বিষয় নয়। এমন কোন ক্লাবে তিনি যেতে চান যেখানে দলীয় শিরোপার সঙ্গে ব্যক্তিগত অর্জনের ঝুলি ভরবে। এমবাপ্পের ইঙ্গিত পরিষ্কার। তিনি চ্যাম্পিয়ন্স লিগ ও ব্যালন ডি’ অরের স্বপ্নে বিভোর।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD