শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন

শিরোনাম ::
সৌদিতে হজে গিয়ে এখন পর্যন্ত ৬৪ বাংলাদেশির মৃত্যু ৩৫ বছর একটানা মসজিদের ইমামতি শেষে রাজকীয় বিদায় শাশুড়িকে বাঁ-চা-তে গিয়ে প্রা’ণ গেল বউয়ের ৪ জনের উমরা হজ্বসহ শতাধিক কৃতী শিক্ষার্থীকে পুরস্কৃত করলো বরুণা মাদরাসা তপোবন যুব ফোরামের উদ্যোগে দুই রেমিট্যান্স যোদ্ধাকে সংবর্ধনা সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপৎসীমার ওপরে, বেড়েছে ভোগান্তি কোটা সংস্কারের নামে বিএনপি জামায়াতের সন্তানেরা মাঠে নেমেছে : নিখিল সিলেটে ‘বুঙ্গার-চিনি-কান্ডে’ পুলিশের হাতে আটক ৫ জনের পরিচয় জানা গেল বাংলাদেশে বিনিয়োগ থেকে সরে দাঁড়ালো কোকাকোলা! অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে সস্ত্রীক ধোনি সিলেটে ‘বুঙ্গার চিনি’ কিনে আলোচনায় দুই ছাত্রলীগ নেতা মাত্র সাত মাসে কোরআনে হাফেজ হলেন ফাহিম আবারো সিলেটে বড় চালান ভারতীয় চোরাই ‘চিনি’ জব্দ শেষ মুহূর্তে অসাধারণ গোলে ফাইনালে ইংল্যান্ড চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী




শাবিতে নির্মাণাধীন ভবনের ৯ তলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

148109 - BD Sylhet News




বিডিসিলেট ডটকম : সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) নির্মাণাধীন ভবনের ৯ তলা থেকে পড়ে এক শ্রমিক মৃত্যুবরণ করেছেন।শনিবার (২২ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরী।

তিনি বলেন, আজ (শনিবার) বিশ্ববিদ্যালয়ের ইন্সটিটিউট অব ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি (আইআইসিটি) ভবনে কাজ করতে গিয়ে এক শ্রমিক পড়ে গিয়েছিল। পরে তাকে মেডিকেলে নেওয়া হলে সেখানে তিনি মৃত্যুবরণ করেন।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ওই শ্রমিকের পরিবারের সাথে কথা বলেছে। আইনানুগ প্রক্রিয়া শেষ হলে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। এছাড়া বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং সেকশন ঠিকাদার প্রতিষ্ঠানের সঙ্গে কথা বলে ক্ষতিপূরণের ব্যবস্থা করবে।

জানা যায়, নিহত ওই শ্রমিকের নাম মো. আরিফুল হক। তিনি কুড়িগ্রাম জেলার কুড়িগ্রাম থানার মাহবুবুল হকের ছেলে।

প্রসঙ্গত, চলতি বছরের গত ১৮ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের সিভিল এন্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ওয়ার্কশপে কাজ করতে গিয়ে ৩ তলা থেকে পড়ে গুরুতর আহত হয় নাঈম আহমেদ (১৯) নামের এক শ্রমিক। এ ঘটনার ৬ মাস পার হতে না হতেই ৯ তলা থেকে পড়ে আরেক শ্রমিকের মৃত্যু হলো।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD