শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




সিলেটে দুর্ঘটনায় নিহত ৭ জনের মিলেছে পরিচয়

362136550 278922164824320 3697867202487646879 n - BD Sylhet News




নিজস্ব প্রতিবেদক : সিলেট-কোম্পানীগঞ্জ সড়কের ভোলাগঞ্জের খগাইল নামক স্থানে সিএনচালিত অটোরিকশা ও নোহা মাইক্রোবাসের সংঘর্ষে ৭ জন নিহতের জনের পরিচয় পাওয়া গেছে। এ ঘটনায় আরও বেশ কয়েকজন আহত হয়েছেন। বৃহস্পতিবার (২০ জুলাই) সকাল সাতটার দিকে খগাইল এলাকায় পিয়াইনগুল কাজী কলিমুল্লাহ উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কোম্পানীগঞ্জ উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের মৃত আছদ্দর আলীর ছেলে মাওলানা কাজী আমির উদ্দিন (৪২), একই উপজেলার পশ্চিম ইসলামপুর ইউনিয়নের মোঃ শাহজাহানের ছেলে মো. কালন মিয়া(৩০), উত্তর রণীখাই ইউনিয়নের মুত হুছন আহমদের ছেলে মো. ইদ্রিস আলী (৪০), দক্ষিণ ইসলামপুর ইউনিয়নের সুরুজ্জামালের স্ত্রী রিতা আক্তার (১৮), সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের মৃত আব্দুর রহমানের ছেলে একাব্বর আলী(৫৫), কোম্পানীগঞ্জের ইসলামপুর গ্রামের গয়াব আলীর ছেলে জালাল মিয়া ও মাইক্রোবাসের চালক মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের দোয়াত আলীর ছেলে আবু তাহের(৪৫)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সিলেট থেকে ছেড়ে যাওয়া মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ ১৯-৭৪৬২) সকাল সাড়ে ৭টার দিকে খগাইল এলাকায় পিয়াইনগুল কাজী কলিমুল্লাহ উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছালে গাড়িটির সামনের ডানপাশের চাকা ব্লাস্ট হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং বিপরীত দিক থেকে আসা রেজিস্ট্রেশনবিহীন অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। অটোরিকশা ও মাইক্রোবাসটি পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৬ জন নিহত ও হাসপাতালে নেয়ার পথে মারা যান আরও একজন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD