শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




৮ দাবিতে সিলেটে শনিবার খেলাফত মজলিসের সমাবেশ

061A3210 2 samakal 64b7effbe2aac - BD Sylhet News




বিডিসিলেট প্রতিবেদক : আট দফা দাবিতে আগামী শনিবার সিলেটে বিভাগীয় সমাবেশের তারিখ ঘোষণা করেছে খেলাফত মজলিস। নগরীর রেজিস্ট্রারী মাঠে বেলায় ২টায় সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখবেন খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের।

বুধবার (১৯ জুলাই) সিলেট নগরীর একটি হোটেলে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব তথ্য জানান দলটির নেতারা। তারা জানান, অনুমতি না পেলে অবস্থা বুঝে ব্যবস্থা নেওয়া হবে।

লিখিত বক্তব্যে খেলাফত মজলিসের যুগ্মমহাসচিব ও সিলেট বিভাগীয় সমাবেশ বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মুহাম্মদ মুনতাসির আলী জানান, দল নিরপেক্ষ বা নির্বাচনকালীন সরকারের অধীনে জাতীয় নির্বাচনের ব্যবস্থা করা, নির্বাচনে সবার জন্যে সমান সুযোগ ও নিরাপত্তা নিশ্চিত, দ্বাদশ সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার বন্ধ রাখা, আলেম-উলামা ও রাজনৈতিক নেতাকর্মীদের মুক্তি ও মামলা প্রত্যাহার করা, রাজনৈতিক সভা-সমাবেশের অবাধ সুযোগ নিশ্চিতকরণ ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণসহ ৮ দফা দাবি জানিয়ে আসছে খেলাফত মজলিস। এসব দাবি বাস্তবায়নে রাজপথে আন্দোলন করা ছাড়া উপায় নেই।

মুহাম্মদ মুনতাসির আলী জানান, ইতোমধ্যে বিভিন্ন বিভাগীয় শহর ও জেলা শহরে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আগামী ২০ জুলাই কুমিল্লা, ২১ জুলাই ময়মনসিংহ, ২২ জুলাই বরিশাল, ২৭ জুলাই খুলনা ও ২৯ জুলাই ঢাকায় সমাবেশ অনুষ্ঠিত হবে।

তিনি জানান, ২২ জুলাই (শনিবার) সিলেটে সমাবেশ সফলে প্রচারণা চলছে। অনুমতির জন্য পুলিশ কমিশনারের কাছে আবেদন করা হয়েছে। পুলিশ আশ্বাস দিয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, যদি কোনো কারণে অনুমতি না দেওয়া হয়, তাহলে অবস্থা বুঝে আমরা ব্যবস্থা নেব।

খেলাফত মজলিস সিলেট জেলা শাখার সহ-সভাপতি মুখলিসুর রহমানের পরিচালনায় মতবিনিময়কালে বক্তব্য দেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাওলানা সামসুজ্জামান চৌধুরী, কেন্দ্রীয় নির্বাহী সদস্য অধ্যক্ষ আব্দুল হান্নান, জেলা সভাপতি মাওলানা নেহাল আহমদ, মহানগর সভাপতি হাফিজ মাওলানা তাজুল ইসলাম হাসান, জেলার সাধারণ সম্পাদক মাওলানা দিলওয়ার হোসাইন, মহানগরের সাধারণ সম্পাদক মাওলানা জাবেদুল ইসলাম চৌধুরী, যুক্তরাজ্য শাখার সহ-সাধারণ সম্পাদক মাওলানা এনামুল হাসান ছাবির প্রমুখ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD