শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন

শিরোনাম ::
সৌদিতে হজে গিয়ে এখন পর্যন্ত ৬৪ বাংলাদেশির মৃত্যু ৩৫ বছর একটানা মসজিদের ইমামতি শেষে রাজকীয় বিদায় শাশুড়িকে বাঁ-চা-তে গিয়ে প্রা’ণ গেল বউয়ের ৪ জনের উমরা হজ্বসহ শতাধিক কৃতী শিক্ষার্থীকে পুরস্কৃত করলো বরুণা মাদরাসা তপোবন যুব ফোরামের উদ্যোগে দুই রেমিট্যান্স যোদ্ধাকে সংবর্ধনা সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপৎসীমার ওপরে, বেড়েছে ভোগান্তি কোটা সংস্কারের নামে বিএনপি জামায়াতের সন্তানেরা মাঠে নেমেছে : নিখিল সিলেটে ‘বুঙ্গার-চিনি-কান্ডে’ পুলিশের হাতে আটক ৫ জনের পরিচয় জানা গেল বাংলাদেশে বিনিয়োগ থেকে সরে দাঁড়ালো কোকাকোলা! অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে সস্ত্রীক ধোনি সিলেটে ‘বুঙ্গার চিনি’ কিনে আলোচনায় দুই ছাত্রলীগ নেতা মাত্র সাত মাসে কোরআনে হাফেজ হলেন ফাহিম আবারো সিলেটে বড় চালান ভারতীয় চোরাই ‘চিনি’ জব্দ শেষ মুহূর্তে অসাধারণ গোলে ফাইনালে ইংল্যান্ড চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী




ফেসবুকে ছবি দিয়ে তোপের মুখে অভিনেতা রাজ

razz porijpg5 pic.jpg - BD Sylhet News




বিনোদন ডেস্ক : নিজেকে গুছিয়ে নেওয়ার জন্য কিছুটা সময় লাগবে টালিউড অভিনেতা রাজের। পরীমনির সঙ্গে আলাদা থাকার প্রসঙ্গে অভিনেতা এমনটাই জানিয়েছিলেন। গুছাতে গিয়ে কি রাজ একেবারেই গুটিয়ে নিলেন নিজেকে। হাসপাতালে অসুস্থ ছেলেকে দেখতে পর্যন্ত যাননি। এ নিয়ে নেটিজেনদের তোপের মুখে পড়েছেন নায়ক।

পরীমনি ও রাজ্যের সঙ্গে শেষবার রাজকে দেখা গিয়েছিল ছেলের জন্মের ১০ মাস পূর্তির দিন। দিন কয়েক আগেই ১০৩ ডিগ্রি জ্বর ছিল রাজ্যর। অসুস্থ ১১ মাসের ছেলেকে একা হাতে সামাল দিতে গিয়ে হিমশিম খাচ্ছেন পরীমনি।

এরই মধ্যে অভিনেতা তার ফেসবুকে একটি মুখবয়বের ছবি দেন। একই সময়ে অসুস্থ ছেলের হাতে সিরিঞ্জ ফোটানোর ছবি পোস্ট করেন পরীমনিও। আর এতেই তোপের মুখে পড়েন রাজ।

রাজের ছবির নিচে একজন লেখেন- ‘সত্যিই আপনি এই রকমই মুখোশধারী, স্যালুট!!’ আরেকজন লিখেছেন, ‘এটাই কি আপনার আসল চেহারা?’ আরেকজনের মন্তব্য, ‘হ্যাঁ, এটাই আপনার আসল রূপ। বাবা হিসেবে ন্যূনতম দায়িত্ব পালন করা উচিত। নাকি দায়িত্ব শুধু বন্ধুদের জন্য সীমাবদ্ধ?’ অভিনেতার পোস্টে ক্রমাগত এ ধরনের মন্তব্য হয়েছে। তবুও রাজ নীরব।

বরারবই অভিনেতা বলে এসেছেন, ঘোরাঘুরি করতে পছন্দ করেন তিনি। একা একাই নানা জায়গায় ঘুরে বেড়ান। এ মুহূর্তে আছেন ভাণ্ডারিয়ায়। তবে ভাণ্ডারিয়ায় তিনি শুধুই যে ঘুরতে গিয়েছেন এমনটা নয়।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD