রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




মাধবপুরে অর্ধগলিত বস্তাবন্দী মরদেহ উদ্ধার

361422859 813203320252352 8930595120227829029 n - BD Sylhet News




মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া চা বাগানের কাছে পাহাড়ের ভেতর থেকে বাবুল মিয়া নামের এক যুবকের বস্তাবন্দী অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৮ জুলাই) বেলা আড়াইটার দিকে বাবুলের মরদেহ উদ্ধার করে মাধবপুর থানা পুলিশ।

নিহত বাবুল মিয়া ইটাখোলা মুড়াপাড়া গ্রামের সাহেব আলী সর্দারের ছেলে।

পুলিশ জানান, ৪ দিন আগে (১৪ জুলাই) বাবুল মিয়া গরু চড়াতে পাহাড়ে গিয়ে নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজি করে বাবুলের কোনো সন্ধান না পাওয়ায় গতকাল (১৭ জুলাই) তার পরিবারের পক্ষ থেকে মাধবপুর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। মঙ্গলবার দুপুরে স্থানীয় লোকজন চা বাগানের কাছে পাহাড়ে একটি মুখবন্ধ বস্তা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

মাধবপুর থানার সাব ইন্সপেক্টর মানিক কুমার সাহা জানান, ‘চা বাগানের অভ্যন্তরে ১০ কিলোমিটার দূরের গভীর অরণ্যে মরদেহ পাওয়া গেছে।তবে এই মুহূর্তে আর কিছু বলা যাচ্ছে না।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।তিনি জানান এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD