শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

শিরোনাম ::
সৌদিতে হজে গিয়ে এখন পর্যন্ত ৬৪ বাংলাদেশির মৃত্যু ৩৫ বছর একটানা মসজিদের ইমামতি শেষে রাজকীয় বিদায় শাশুড়িকে বাঁ-চা-তে গিয়ে প্রা’ণ গেল বউয়ের ৪ জনের উমরা হজ্বসহ শতাধিক কৃতী শিক্ষার্থীকে পুরস্কৃত করলো বরুণা মাদরাসা তপোবন যুব ফোরামের উদ্যোগে দুই রেমিট্যান্স যোদ্ধাকে সংবর্ধনা সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপৎসীমার ওপরে, বেড়েছে ভোগান্তি কোটা সংস্কারের নামে বিএনপি জামায়াতের সন্তানেরা মাঠে নেমেছে : নিখিল সিলেটে ‘বুঙ্গার-চিনি-কান্ডে’ পুলিশের হাতে আটক ৫ জনের পরিচয় জানা গেল বাংলাদেশে বিনিয়োগ থেকে সরে দাঁড়ালো কোকাকোলা! অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে সস্ত্রীক ধোনি সিলেটে ‘বুঙ্গার চিনি’ কিনে আলোচনায় দুই ছাত্রলীগ নেতা মাত্র সাত মাসে কোরআনে হাফেজ হলেন ফাহিম আবারো সিলেটে বড় চালান ভারতীয় চোরাই ‘চিনি’ জব্দ শেষ মুহূর্তে অসাধারণ গোলে ফাইনালে ইংল্যান্ড চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী




সিলেটের সাবিনা সুলতানা কেন্দ্রীয় মহিলা আ’লীগের সদস্য নির্বাচিত

Sabina Sultan Pic 2 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে সদস্য নির্বাচিত হয়েছেন সিলেটের আওয়ামীলীগ নেত্রী ও বিশিষ্ট সমাজসেবী সাবিনা সুলতানা। গত ১৬ জুলাই রবিবার বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশক্রমে সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি’র স্বাক্ষরিত পত্রের মাধ্যমে সাবিনা সুলতানা সদস্য পদ নিশ্চিত করা হয়। তিনি সিলেট মহানগর মহিলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

আওয়ামীলীগের রাজনীতিতে নিষ্ঠা ও সাহসীকতার সাথে কাজ করে যাওয়ায় সাবিনা সুলতানা কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সদস্য নির্বাচিত হয়েছেন। তিনি সিলেট মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি ফয়জুর আনোয়ার আলাওর এর সহধর্মিনী।

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটিতে সদস্য পদ লাভ করায় সাবিনা সুলতানা বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের সংগ্রামে আমি আন্তরিকতার সাথে কাজ করবো।

তিনি বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি ও সাধারণ সম্পাদক শবনম জাহান শিলা এমপিকেও ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD