রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:০২ অপরাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত কলেজ শিক্ষার্থীর মৃত্যু

Untitled 2 copy 1 - BD Sylhet News




বিডিসিলেট প্রতিবেদক : সুনামগঞ্জের জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত কলেজ ছাত্র রিয়াদ আহমদ (২২) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ঢাকার একটি বেসরকারি হাসপাতালে শনিবার (১৬ জুলাই) রাতে তার মৃত্যু হয়।

জানা গেছে, গত বৃহস্পতিবার সন্ধ্যায় জগন্নাথপুরে এ দুর্ঘটনা ঘটে। মৃতের মামা শাহানুর রহমানের ভাষ্যমতে রিয়াদ সেদিন মোটরসাইকেল চালিয়ে রানীগঞ্জ সেতু পাড় হচ্ছিল।

হঠাৎ এক ব্যক্তি তার মোটরসাইকেলের সামনে এসে পড়ায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় রিয়াদকে তখন সিলেটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

গত শনিবার উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে আনা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গতকাল রাতে তিনি মারা যান।

রিয়াদ আহমদ উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের বাগময়না গ্রামের আব্দুর কাছের ছেলে। তিনি ইনাতগঞ্জ ডিগ্রি কলেজে স্নাতক ২য় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

আগামীকাল মঙ্গলবার সকাল ১০টায় রিয়াদের নিজ গ্রামে জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD