শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন

শিরোনাম ::
বীর মুক্তিযোদ্ধা আবুল ফজল স্মরণে শোকসভা অনুষ্ঠিত যাদুকাটা নদীর চর থেকে বালুচাপা অবস্থায় শিশুর মরদেহ উদ্ধার সং’ঘ’র্ষ ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর খলা দ’খ’ল নিয়ে, আহত ৫০ সড়ক দুর্ঘটনায় শিল্পী পাগল হাসান সহ নিহত ২ সিলেটে ব্যবসায়ী হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন শিল্পী সমিতির নির্বাচনে লড়ছেন যেসব তারকা আইএসইউ উপাচার্য পদে পুনরায় নিয়োগ পেলেন অধ্যাপক ড. আউয়াল বর্ষণে ডুবল দুবাই আন্তর্জাতিক বিমানবন্দর, ঢাকামুখী ৯ ফ্লাইট স্থগিত মালয়েশিয়ায় ২৩ বাংলাদেশিসহ আটক ২৬ দু’দিন বন্ধ থাকবে সিলেট তামাবিল স্থলবন্দরের সব কার্যক্রম সিলেটে সিএনজি ফিলিং স্টেশন বিভাগীয় কমিটির জরুরী সভা শনিবার সিকৃবিতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন দিলেন প্রবাসী জাবেদ ঈদুল আযহার সম্ভাব্য তারিখ ঘোষণা করলো সৌদি আরব মাধবপুরে চুরির মামলায় বিএনপি নেতা কারাগারে




আফগানরা থামল ১১৬ রানে, বাংলাদেশ টাইগারদের দরকার ১১৯

1689519826.inings - BD Sylhet News




স্পোর্টস ডেস্ক : সিলেটে দ্বিতীয় ও শেষ টি-২০ ম্যাচেও বৃষ্টির বাধা ছিল। টস জিতে বোলিং নেওয়া দলকে শুরুতে দুই সাফল্য এনে দেন তাসকিন। বৃষ্টির পর সাকিব নেন দুই উইকেট। ১১ ওভারে পাঁচ উইকেটে ৬৭ রান তুলেছিল সফরকারীরা।

ওই ধাক্কা সামলে ১৭ ওভারে নেমে আসা ম্যাচে ৭ উইকেট হারিয়ে ১১৬ রান তুলেছে আফগানিস্তান। বৃষ্টি আইনে বাংলাদেশ জয়ের জন্য পেয়েছে ১১৯ রানের লক্ষ্য।

ব্যাট করতে নেমে শুরুতে আফগান ওপেনার গুরবাজ ও জাজাইকে তুলে নেন তাসকিন। তারা যথাক্রমে ৮ ও ৪ রান যোগ করেন। বৃষ্টির পর মুস্তাফিজ তুলে নেন মোহাম্মদ নবীকে। তিনি ১৬ রানের ইনিংস খেলেন।

এরপর সাকিবের বলে আউট হন ইব্রাহিম জাদরান। তার ব্যাট থেকে আসে ২২ রান। একটি চার ও একটি ছক্কা তোলেন তিনি। নাজিব জাদরানকেও (৫) সাজঘরে পাঠান সাকিব। এরপর আজমতুল্লাহ ওমরজাই ও করিম জানাত দারুণ ব্যাটিং শুরু করেন।

ওমরজাই-এর ব্যাট থেকে আসে ২১ বলে ২৫ রানের ইনিংস। দুটি চার ও দুটি ছক্কা তোলেন এই পেস অলরাউন্ডার। অন্য পেস অলরাউন্ডার করিম জানাত ১৫ বলে ২০ রানের ইনিংস খেলেন। একটি করে চার ও ছক্কা তোলেন তিনি।

বাংলাদেশ দলের হয়ে তাসকিন আহমেদ ৪ ওভারে ৩৩ রান দিয়ে নিয়েছেন ৩ উইকেট। স্পিনার নাসুম দুর্দান্ত বোলিং করেছেন। উইকেট না পেলেও ৪ ওভারে মাত্র ১৫ রান দিয়েছেন তিনি। পেসার হাসান মাহমুদ ৩ ওভার হাত ঘুরিয়ে ২০ রান দিয়ে উইকেট শূন্য থাকেন। সাকিব ৩ ওভার বোলিং করে ১৫ রান দিয়ে নেন দুই উইকেট। এছাড়া মুস্তাফিজুর রহমান ৩ ওভারে ৩০ রান দিয়ে দুই উইকেট নেন।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, আফিফ হোসেন, নাজমুল শান্ত, সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, শামীম পাটোয়ারি, মেহেদি মিরাজ, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, হাসান মাহমুদ, মুস্তাফিজুর রহমান।

আফগানিস্তান একাদশ: হযরতুল্লাহ জাজাই, রহমানুল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, কারিম জানাত, মোহাম্মদ নবী, নাজিবুল্লাহ জাদরান, আজমতুল্লাহ ওমরজাই, রশিদ খান, মুজিব উর, ওয়ফার মোহাম্মদ, ফজলহক ফারুকি।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD