শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:১৬ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




ক্যাটরিনা আমার সঙ্গে সব সময়ই জিততে চায়: ভিকি

image 696642 1689512012 - BD Sylhet News




বিনোদন ডেস্ক : বলিউড তারকা ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। তাদের ‘পাওয়ার কাপল’ বলা হয়। স্বামী এবং স্ত্রী দুজনেই ক্যারিয়ারে খুবই সফল। নানা কারণেই বারবার শিরোনামে উঠে আসেন তারা। সম্প্রতি ‘দ্য কপিল শর্মা’ শো-তে এসেছিলেন ভিকি। তার কথায়, ক্যাট সব সময় তার বিরুদ্ধে জিততে চায়। আর নাচের ব্যাপারে বেশ খুঁতখুঁতে ক্যাট।

ভিকি কৌশল বলেন, ‘সবাই মিলে ছুটি কাটাতে গেলে নিয়মিত ক্রিকেট খেলি আমরা। খেলায় কখনই আমার দলে থাকতে চায় না ক্যাট। কারণ ক্যাট সব সময়ই চায় আমার বিরুদ্ধে জিততে।

কিছুদিন আগে আরেকটি সাক্ষাতকারে ভিকি পারিবারিক বিষয়ে বিভিন্ন চমকপ্রদ কথা বলেন। তার কথায়, বিয়ের পর বাড়িতে হিসাবপত্র সব ক্যাটরিনাই সামলান।

ক্যাটরিনা প্রতি সপ্তাহেই বাড়ির সব কর্মচারীদের নিয়ে পুরো এক সপ্তাহের পরিকল্পনা করেন। এ সময় নীরব দর্শকের ভূমিকায় দেখা যায় ভিকিকে।

ভিকির নাচের দিকেও কড়া নজর রাখেন ক্যাট, কারণ নাচের বিষয়ে তিনি বড্ড খুঁতখুঁতে।

ক্যাটরিনার জন্মদিন উদযাপন করতে বিদেশভ্রমণে আছেন এই দম্পতি। গত বছর মালদ্বীপে জন্মদিন উদযাপন করেছেন ক্যাটরিনা। এবার কোথায় গিয়েছেন, তা অবশ্য জানা যায়নি।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD