রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




সিলেটের মাঠে দুই পরিবর্তন নিয়ে ফিল্ডিংয়ে বাংলাদেশ

Untitled 6 copy 5 - BD Sylhet News




স্পোর্টস ডেস্ক : আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় ম্যাচেও টস জিতে নিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। ফিল্ডিং বেছে নিয়ে আফগানদের ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন তিনি। একাদশে পরিবর্তন রয়েছে দুটি। রনি তালুকদার ও শরিফুল ইসলামের পরিবর্তে দলে এসেছেন আফিফ হোসেন ও হাসান মাহমুদ।

রোববার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় ও শেষে টি-টোয়েন্টিতে মাঠে নামছে বাংলাদেশ ও আফগানিস্তান। ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৬টায়।

আগের ম্যাচে একটি ক্যাচ ধরতে গিয়ে আঘাত পেয়েছিলেন রনি তালুকদার। যে কারণে এই ম্যাচে বিশ্রামে রয়েছেন তিনি। এছাড়া বিশ্রাম দেওয়া হয়েছে শরিফুল ইসলামকে। তাদের পরিবর্তে একাদশে জায়গা মিলেছে আফিফ হোসেন ও হাসান মাহমুদের। অন্যদিকে আফগানদের একাদশেও রয়েছে একটি পরিবর্তন। ফরিদ মালিক বাদ দিয়ে ওয়াফাদারকে দলে নিয়েছে তারা।

এই মাঠেই সিরিজের প্রথম ম্যাচে শেষ ওভারের নাটকীয়তা শেষে আফগানিস্তানকে ২ উইকেটে হারিয়ে সিরিজে এগিয়ে আছে বাংলাদেশ। আফগানদের দেওয়া ১৫৬ রানের লক্ষ্য ১ বল হাতে রেখে পারি দেয় টাইগাররা। শেষ ওভারে হ্যাটট্রিক তুলে হারের শঙ্কায় ফেলে দিয়েছিলেন করিম জানাত। তবে শেষ রক্ষা করতে পারেননি।

আইসিসি টি-টোয়েন্টি র‍্যাঙ্কিংয়ে আফগানদের চেয়ে এক ধাপ উপরে অবস্থান বাংলাদেশের। তবে মুখোমুখি লড়াইয়ে আফগানদের স্পষ্ট আধিপত্য। ১০ বারের দেখায় ছয়বারই জিতেছে তারা। প্রথম ম্যাচের জয় সহ বাংলাদেশ জয় মোট চারটিতে।

বাংলাদেশ একাদশ:
লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), তাওহিদ হৃদয়, আফিফ হোসেন, শামিম হোসেন পাটোয়ারি, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, হাসান মাহমুদ ও মোস্তাফিজুর রহমান।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD