রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




ব্যাটারি চালিত যানবাহনের লাইসেন্স প্রদান করুন: সংগ্রাম পরিষদ

SONGRAM PORISHAD PHOTO - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : রিকশা-ব্যাটারি রিকশা-ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদ, সিলেট মহানগর শাখার ৫নং ওয়ার্ড কমিটির একসভা শনিবার (১৫ জুলাই) বিকাল ৩টায় ইলেকট্রিক সাপ্লাই এলাকায় অনুষ্ঠিত হয়। রিকশা-ব্যাটারি রিকশা-ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদ সিলেট মহানগর শাখার সহ সভাপতি শহীদ মিয়ার সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের মহানগর শাখার প্রধান উপদেষ্টা আবু জাফর। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউসুফ আলী, রায়হানুল নূর, শাহিন আহমেদ, ইব্রাহিম, হৃদয় আহমদ, লতিফুর, সুমন আহমেদ, সাগর আলী, ওয়াকিব নুর, শিমুল, তৌহিদ,শাহ আলম, খুরশিদ, বাবুল মিয়া প্রমূখ।

সভায় আবু জাফর বলেন, দীর্ঘদিন থেকে সংগ্রাম পরিষদের নেতৃত্বে ব্যাটারি চালিত যানবাহনের লাইসেন্সের জন্য আমরা আন্দোলন করে আসছি।

আন্দোলনের ধারাবাহিকতায় সরকার ইতিমধ্যে একটি খসড়া নীতিমালা প্রণয়ন করেছেন। আবু জাফর, অবিলম্বে খসড়া নীতিমালা চূড়ান্ত করে ব্যাটারি চালিত যানবাহনের লাইসেন্স প্রদানের জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।

সভায় রিকশা,ব্যাটারি রিকশা-ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদ সিলেট মহানগর শাখার প্রধান উপদেষ্টা আবু জাফর, বিআরটিএর কতৃক লাইসেন্স প্রদানের আগ পর্যন্ত ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ ও রেকার বিল পূর্বের মতো ৫শত টাকা করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

সভায়, ইউসুফ আলীকে সভাপতি ও ইব্রাহিম মিয়াকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট রিকশা-ব্যাটারি রিকশা-ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদ এর ৫নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD