শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




সুনামগঞ্জে পিকআপ ভর্তি ভারতীয় পণ্যসহ দুজন আটক

359516202 685431570266574 3373982495910731037 n - BD Sylhet News




বিডিসিলেট প্রতিবেদক : সুনামগঞ্জের ছাতকের ধারন বাজার এলাকায় জয়কলস হাইওয়ে পুলিশ অভিযান চালিয়ে একটি পিকআপ ভ্যান থেকে ভারতীয় পণ্যসহ ২ চোরাকারবারিকে আটক করেছে। এসময় ভারতীয় অবৈধ পণ্যবাহী গাড়ীটিও জব্দ করা হয়েছে।

শনিবার (১৫ জুলাই) সকালে সিলেট-সুনামগঞ্জ সড়কের ধারন বাজার এলাকায় জয়কলস হাইওয়ে থানার ওসি মোহাম্মদ সেলিমের নেতৃত্বে অভিযান চালিয়ে ভারতীয় পণ্য ভর্তি একটি পিকআপ ভ্যান ও দুই চোরাকারবারিকে আটক করা হয়। আটকের সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. ইসলাম উদ্দিন ও ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

আটক পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-১৫-০১৯৯) থেকে ভারতীয় অবৈধ পণ্য শাড়ী, কসমেটিকস, কাবেরি মেহেদী, সাবান, ফুসকাসহ প্রায় ২০ লক্ষ টাকা মুল্যের মালামাল উদ্ধার করা হয়। এ সময় চোরাকারবারি মো. সুজন (৩০) ও আহমদ আলী (২২) কে আটক করেছে পুলিশ।

জয়কলস হাইওয়ে থানার ওসি মোহাম্মদ সেলিম জানান গোপন সংবাদের ভিত্তিতে সকাল ৭টার দিকে এসআই মো. ইউনুস আলী, এসআই মো. সালাম মিয়া ও নায়েক আমির হামজা ভারতীয় মালামালসহ পিকআপ ভ্যান ও সুনামগঞ্জ সদরের ওয়েজখালী এলাকার ফারুক মিয়ার পুত্র মো. সুজন ও মদনপুর গ্রামের আব্দুল মনাফ’র পুত্র আহমদ আলীকে আটক করা হয়।

পিক আপ ভ্যান থেকে প্রায় ২০ লক্ষ টাকা মুল্যের ভারতীয় মালামাল উদ্ধার করে আটক ২ জনকে থানাপুলিশে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলাও দায়ের করা হয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD