শনিবার, ২০ জুলাই ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




কাঁঠালের পর এবার শান্তিগঞ্জে ছাগল নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৭

Screenshot 20230715 125857 AndroVid - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজলার পূর্ব পাগলা ইউনিয়নে ছাগলের গায়ে কাদা লেপে দেওয়াকে কেন্দ্র দুই পক্ষের সংঘর্ষে অন্তত ৭ জন আহত হয়েছেন। শুক্রবার (১৪ জুলাই) দুপুরে ইউনিয়নের ঘোড়াডুম্বুর গ্রামে দুই পক্ষের মধ্যে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, ঘোড়াডুম্বুর গ্রামের বাদশা মিয়ার ছেলে আমিনুর রহমান ও একই গ্রামের মৃত আরিজ উল্লাহ’র ছেলে ছাত্তার মিয়ার মধ্যে ছাগলের গায়ে কাদা মাখিয়ে দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ হয়।

এ সময় একপক্ষ অপর পক্ষের বিরুদ্ধে লাঠিসোঁটা নিয়ে বের হন। উভয় পক্ষই প্রতিপক্ষকে লক্ষ করে ইট-পাটকেল নিক্ষপ করে।এতে অন্তত ৭-৮ জন আহত হয়েছেন।

স্থানীয় সূত্র জানায়, আবদুস সত্তারের একটি ছাগল প্রতিবেশী আমিনুর রহমানের বাড়ির আঙ্গিনায় গিয়ে গাছের পাতা খাওয়ার কারণে ছাগলটির গায়ে কাদা লেপে দেয় আমিনুর রহমানে বাড়ির এক শিশু।

এ বিষয়টিকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে প্রথমে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়।পরে তা রূপ নেয় সংঘর্ষে।সংঘর্ষের খবর পেয়ে তাৎক্ষণিক শান্তিগঞ্জ থানার পুলিশ  ঘটনাস্থলে যায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঘটনার সত্যতা স্বীকার করে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী বলেন,  ছাগলের গায়ে কাদা দেয়ার মতো তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৭-৮জন আহত হয়েছেন।

নিজে ঘটনাস্থলে আছেন জানিয়ে ওসি খালেদ বলেন,পরিস্থিতি এখন সম্পূর্ণ শান্ত। পুরো পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD