শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

শিরোনাম ::
সৌদিতে হজে গিয়ে এখন পর্যন্ত ৬৪ বাংলাদেশির মৃত্যু ৩৫ বছর একটানা মসজিদের ইমামতি শেষে রাজকীয় বিদায় শাশুড়িকে বাঁ-চা-তে গিয়ে প্রা’ণ গেল বউয়ের ৪ জনের উমরা হজ্বসহ শতাধিক কৃতী শিক্ষার্থীকে পুরস্কৃত করলো বরুণা মাদরাসা তপোবন যুব ফোরামের উদ্যোগে দুই রেমিট্যান্স যোদ্ধাকে সংবর্ধনা সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপৎসীমার ওপরে, বেড়েছে ভোগান্তি কোটা সংস্কারের নামে বিএনপি জামায়াতের সন্তানেরা মাঠে নেমেছে : নিখিল সিলেটে ‘বুঙ্গার-চিনি-কান্ডে’ পুলিশের হাতে আটক ৫ জনের পরিচয় জানা গেল বাংলাদেশে বিনিয়োগ থেকে সরে দাঁড়ালো কোকাকোলা! অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে সস্ত্রীক ধোনি সিলেটে ‘বুঙ্গার চিনি’ কিনে আলোচনায় দুই ছাত্রলীগ নেতা মাত্র সাত মাসে কোরআনে হাফেজ হলেন ফাহিম আবারো সিলেটে বড় চালান ভারতীয় চোরাই ‘চিনি’ জব্দ শেষ মুহূর্তে অসাধারণ গোলে ফাইনালে ইংল্যান্ড চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী




হবিগঞ্জ সদর উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা

354722 - BD Sylhet News




হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ সদর উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করা হয়েছে। বুধবার (১২ জুলাই) দুপুরে উপজেলা প্রশাসন আয়োজিত যৌথ সভায় এ ঘোষণা করা হয়।

হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির এতে প্রধান অতিথি ছিলেন। এতে সভাপতিত্ব করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আয়েশা আক্তার।

উপজেলার ৮টি স্থানে ৪ ধাপে মোট ২৭৫ জনকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘর প্রদান করা হয়। যার ফলে উপজেলাটি ভূমিহীন ও গৃহহীন হয় বলে সভায় জানানো হয়েছে। এতে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোতাচ্ছিরুল ইসলাম ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. রফিকুল আলম।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আবু জাহির বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বাস স করেন দেশের প্রতিটি মানুষের স্থায়ী ঠিকানা থাকবে, তাদের একটা সুন্দর বাসস্থান থাকবে, তারা সুন্দরভাবে বাঁচবে এবং তিনি সেটি করে দেখিয়েছেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD