শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
বীর মুক্তিযোদ্ধা আবুল ফজল স্মরণে শোকসভা অনুষ্ঠিত যাদুকাটা নদীর চর থেকে বালুচাপা অবস্থায় শিশুর মরদেহ উদ্ধার সং’ঘ’র্ষ ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর খলা দ’খ’ল নিয়ে, আহত ৫০ সড়ক দুর্ঘটনায় শিল্পী পাগল হাসান সহ নিহত ২ সিলেটে ব্যবসায়ী হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন শিল্পী সমিতির নির্বাচনে লড়ছেন যেসব তারকা আইএসইউ উপাচার্য পদে পুনরায় নিয়োগ পেলেন অধ্যাপক ড. আউয়াল বর্ষণে ডুবল দুবাই আন্তর্জাতিক বিমানবন্দর, ঢাকামুখী ৯ ফ্লাইট স্থগিত মালয়েশিয়ায় ২৩ বাংলাদেশিসহ আটক ২৬ দু’দিন বন্ধ থাকবে সিলেট তামাবিল স্থলবন্দরের সব কার্যক্রম সিলেটে সিএনজি ফিলিং স্টেশন বিভাগীয় কমিটির জরুরী সভা শনিবার সিকৃবিতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন দিলেন প্রবাসী জাবেদ ঈদুল আযহার সম্ভাব্য তারিখ ঘোষণা করলো সৌদি আরব মাধবপুরে চুরির মামলায় বিএনপি নেতা কারাগারে




‘জয়া-সৃজিতের সম্পর্ক পুরোনো, এসব নিয়ে ঝামেলা করি না’

image 694798 1689081885 - BD Sylhet News




বিনোদন ডেস্ক : কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে জয়া আহসানের প্রেম নিয়ে গুঞ্জন ছিল। নির্মাতার দুটি সিনেমায় অভিনয় করেছেন জয়া। তখন থেকেই এই গুঞ্জন। পরে সৃজিত বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মিথিলাকে বিয়ে করেন।

২০১৮ সালের পর আর সৃজিতের সঙ্গে কাজ হয়নি জয়ার। দীর্ঘদিন পর এ মাসে সৃজিত ঘোষণা দিয়েছেন, তার নতুন সিনেমা ‘দশম অবতার’-এ প্রসেনজিৎ, অনির্বাণ ও যীশুর পাশাপাশি জয়াকেও দেখা যাবে। এ ঘোষণার পর সৃজিত-জয়ার পুরোনো সম্পর্ক আবারও সামনে আসে। বিষয়টি নিয়ে সম্প্রতি কথা বলেছেন সৃজিতপত্নী অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে মিথিলা এ ‍দুজনের সম্পর্ক নিয়ে বিস্তারিত কথা বলেন। মিথিলাকে প্রশ্ন করা হয়, ‘সৃজিতের দশম অবতার-এ জয়া আহসান অভিনয় করেছেন। একসময় তাদের নিয়েও অনেক কথা শোনা যেত, আবার একসঙ্গে কাজ করছেন তারা, কী বলবেন?’ জবাবে মিথিলা বলেন, ‘সে তো কতজনের সঙ্গেই কত কিছু শোনা গেছে। সবাইকে বাদ দিলে কাজের জন্য আর কাউকে পাবে না। পুরোনো কারও সঙ্গে সম্পর্ক থাকতেই পারে, তবে আর কাজ করবেন না, সেটা তো নয়। কাজ তো কাজই। জয়া আপাকে অনেক আগে থেকে চিনি, সৃজিতেরও আগে। যদি ঝামেলা করি, তাহলে তো কাজই হবে না। আমি এসব নিয়ে ঝামেলা করি না, করবও না।’

অতীত নয়, বর্তমানকেই প্রাধান্য দেন মিথিলা।

এরই মধ্যে সৃজিতের সঙ্গে বিয়ের তিন বছর হয়ে গেছে। এখন এই সম্পর্ক বেশ শক্তিশালী বলেও জানালেন মিথিলা। বলেন, এসব নিয়ে রাগ করে কী করব? এতে কার কী লাভ? কারো কোনো লাভ হয় না। আমি তো কারো অতীত বদলাতে পারব না, এ নিয়ে রাগ করে লাভ নেই। তার থেকে বরং বর্তমানে ভালো থাকি।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD