রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




‘জয়া-সৃজিতের সম্পর্ক পুরোনো, এসব নিয়ে ঝামেলা করি না’

image 694798 1689081885 - BD Sylhet News




বিনোদন ডেস্ক : কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে জয়া আহসানের প্রেম নিয়ে গুঞ্জন ছিল। নির্মাতার দুটি সিনেমায় অভিনয় করেছেন জয়া। তখন থেকেই এই গুঞ্জন। পরে সৃজিত বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মিথিলাকে বিয়ে করেন।

২০১৮ সালের পর আর সৃজিতের সঙ্গে কাজ হয়নি জয়ার। দীর্ঘদিন পর এ মাসে সৃজিত ঘোষণা দিয়েছেন, তার নতুন সিনেমা ‘দশম অবতার’-এ প্রসেনজিৎ, অনির্বাণ ও যীশুর পাশাপাশি জয়াকেও দেখা যাবে। এ ঘোষণার পর সৃজিত-জয়ার পুরোনো সম্পর্ক আবারও সামনে আসে। বিষয়টি নিয়ে সম্প্রতি কথা বলেছেন সৃজিতপত্নী অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে মিথিলা এ ‍দুজনের সম্পর্ক নিয়ে বিস্তারিত কথা বলেন। মিথিলাকে প্রশ্ন করা হয়, ‘সৃজিতের দশম অবতার-এ জয়া আহসান অভিনয় করেছেন। একসময় তাদের নিয়েও অনেক কথা শোনা যেত, আবার একসঙ্গে কাজ করছেন তারা, কী বলবেন?’ জবাবে মিথিলা বলেন, ‘সে তো কতজনের সঙ্গেই কত কিছু শোনা গেছে। সবাইকে বাদ দিলে কাজের জন্য আর কাউকে পাবে না। পুরোনো কারও সঙ্গে সম্পর্ক থাকতেই পারে, তবে আর কাজ করবেন না, সেটা তো নয়। কাজ তো কাজই। জয়া আপাকে অনেক আগে থেকে চিনি, সৃজিতেরও আগে। যদি ঝামেলা করি, তাহলে তো কাজই হবে না। আমি এসব নিয়ে ঝামেলা করি না, করবও না।’

অতীত নয়, বর্তমানকেই প্রাধান্য দেন মিথিলা।

এরই মধ্যে সৃজিতের সঙ্গে বিয়ের তিন বছর হয়ে গেছে। এখন এই সম্পর্ক বেশ শক্তিশালী বলেও জানালেন মিথিলা। বলেন, এসব নিয়ে রাগ করে কী করব? এতে কার কী লাভ? কারো কোনো লাভ হয় না। আমি তো কারো অতীত বদলাতে পারব না, এ নিয়ে রাগ করে লাভ নেই। তার থেকে বরং বর্তমানে ভালো থাকি।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD