বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটের ৩ উপজেলায় চেয়ারম্যান পদে যারা নির্বাচিত হয়েছেন হবিগঞ্জে দায়িত্ব পালনকালে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু বিয়ানীবাজারে জাল ভোট দেওয়ার চেষ্টা: আটক ৫, ভোট গ্রহণ স্থগিত হঠাৎ বন্যার ঝুঁকিতে সিলেটসহ যে ৬ জেলা কোম্পানীগঞ্জে ধলাই নদীতে পাথর আনতে গিয়ে যুবক নিখোঁজ ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে সারা দেশে ২১ জনের মৃত্যু সকল বয়সের ভোটারদের পছন্দ আনারস প্রতিকের প্রার্থী স্মরণ সিলেটে শাহজালালের দুই দিনব্যাপী ওরস শুরু ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে পৌনে তিন কোটি গ্রাহক বিদ্যুৎ–বিচ্ছিন্ন তাহিরপুরে কুপিয়ে মৃত ভেবে জঙ্গলে ফেল গেল যুবককে ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ১১ জনের মৃত্যু সর্বজনীন পেনশন স্কিমে বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভূক্তি বাতিলের দাবিতে সিকৃবিতে মানববন্ধন ভারতে শিশু হাসপাতালে আগুনে ৭ নবজাতকের মৃত্যু ভারতে মিলল বাংলাদেশ থেকে পাচার হওয়া ১৬ কেজি স্বর্ণ গণতান্ত্রিক শ্রম আইন প্রণয়নে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলুন: রাজেকুজ্জামান রতন




কোম্পানীগঞ্জে আ’লীগের অফিস ভাঙচুরের নিন্দা জানিয়েছে পূর্ব ইসলামপুর ইউনিয়ন আ’লীগ

Screenshot 20230711 025912 Gallery - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: সোমবার (১০ জুলাই) সন্ধ্যায় দুর্বৃত্তদের দ্বারা সিলেট জেলার কোম্পানীগঞ্জ উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের অফিস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ভাঙচুরের তীব্র নিন্দা জানিয়েছেন ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগ।

এক বার্তায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুল্লুক হোসেন ও সাধারণ সম্পাদক মতিউর রহমান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন উন্নয়নের মহাসড়কে এবং জাতীয় নির্বাচন যখন একেবারে সন্নিকটে ঠিক সেই মুহূর্তে ঈর্ষান্বিত হয়ে স্বাধীনতা বিরোধী চক্র দলের ভিতরে অবস্থান নিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের অফিস এবং অফিসে টানানো জাতির পিতার ছবি ভাংচুর করেছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ যখন ক্ষমতায় তখন স্বাধীনতার স্বপক্ষের কোন শক্তি এহেন ন্যাক্কারজনক ঘৃণ্য কাজ করতে পারে না। এরা প্রকৃত দুর্বৃত্ত এবং সন্ত্রাসী। দুর্বৃত্ত এবং সন্ত্রাসীদের কোনো দল নেই। যে দলেরই হোক এরা অপরাধী। বঙ্গবন্ধুর ছবি ও আওয়ামী লীগ অফিস ভাঙচুরকারী সন্ত্রাসী ও দুর্বৃত্তদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা বিধানের জোর দাবি জানাচ্ছে পূর্ব ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের আবেগ এবং অনুভূতির আশ্রয়স্থল। স্বাধীন দেশে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ভাংচুর ও অবমাননা দেশপ্রেমিক পূর্ব ইসলামপুর ইউনিয়নবাসী কোনো অবস্থাতেই মেনে নিতে পারে না।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD