মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন

শিরোনাম ::
বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একসঙ্গে ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের মূলহোতাসহ দুজন গ্রেফতার বিদেশি শ্রমিক নিয়োগে স্থগিতাদেশ বাতিল চান মালয়েশিয়ার ব্যবসায়ীরা সিলেটে ১৪০ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, তিনজন আটক সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন বিয়ানীবাজারের রুমা চক্রবর্তী নারী উদ্যোক্তাদের উন্নয়নে বিশ্বব্যাংকের তহবিল চাইলেন প্রধানমন্ত্রী স্মার্ট দেশ করতে হলে সবার আগে শিক্ষার্থীদের স্মার্ট হতে হবে: শফিক চৌধুরী নোটিশেও সাড়া দিচ্ছে না ওসমানী হাসপাতালের ব্রাদার সাদেক পবিত্র শবে বরাত আজ সুনামগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত তিন দিনের সফরে ঢাকায় পৌঁছেছে মার্কিন প্রতিনিধিদল ক্রান্তিকালের অগ্রদূত’র প্রকাশনা অনুষ্ঠিত সিলেটে আনসার ভিডিপির মহান একুশে ফেব্রুয়ারি পালন মাধবপুরে ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ আহত ১৯ হটাৎ মুখোমুখি দুই প্রাক্তন, ভিডিও ভাইরাল!




সিলেটের মাটি বরাবরই আওয়ামী লীগের ঘাটি: আনোয়ারুজ্জামান

IMG 20230709 WA0028 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: বাংলাদেশ আওয়ামী যুবগলীগের সাধারণ সম্পাদক আলহাজ্জ্ব মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, ক্ষমতার লোভে উন্মত্ত বিএনপি সরকারের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত। তারা যেনোতেনো প্রকারে ক্ষমতায় যেতে চায় বলে বিদেশীদের কাছে দেশের ভাবমুর্তি ধ্বংসের অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। তারুণ্যের সমাবেশের নামে দেশের যুবসমাজকে জঙ্গিবাদ, অস্ত্রবাজির দিকে ঠেলে দিচ্ছে। ইয়াবা মাদকের দিকে ঠেলে দিচ্ছে। তাদের রক্ষায় সারাদেশে যুবলীগ তারুণ্যের জয়যাত্রা কর্মসূচি চালিয়ে যাবে।

তিনি বলেন, বিএনপি জামায়াত এবং তারেক জিয়াদের ঘুম ১৬ ডিসেম্বর বা ২৬ মার্চ বা ২১ ফেব্রুয়ারি এলে হারাম হয়ে যায়। কিন্তু ১৫ আগস্ট তারা উৎসবে মেতে উঠে। তারা কিভাবে দেশের সেবা মানুষের সেবা করবে? তারেক লন্ডনে বসে ষড়যন্ত্রে লিপ্ত। তাদের সব ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করবে আওয়ামী যুবলীগ। তাদের কোন অপপ্রচারেই সরকারের ভাবমুর্তি নষ্ঠ হবেনা। আওয়ামী যুবলীগসহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনসমুহের নেতাকর্মীরা তাদের অপপ্রচারের সমুচিত জবাব দিয়ে যাচ্ছেন।

তিনি রোববার (৯জুলাই) সিলেটের ঐতিহাসিক রেজিস্ট্রারি মাঠে অনুষ্ঠিত আওয়ামী যুবলীগের কেন্দ্রঘোষিত তারুণ্যের জয়যাত্রা শীর্ষক কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির সভাপতিত্বে অনুষ্টিত সভায় নিখিল আরও বলেন, যুবলীগ প্রধানমন্ত্রী শেখ হাসিার ভ্যানগার্ড হিসাবে সারাজীবন কাজ করেছে, আগামীতেও করবে। বিএনপি-জামায়াতের দেশবিরোধী সব ষড়যন্ত্রের জবাব দিতে আমরা সবসময় প্রস্তুত। দীর্ঘদিন চেষ্টা তদ্বির করে তারা সিলেট বিভাগের বিভিন্ন জেলা উপজেলা থেকে যে লোক ভাড়া করে এনে জড়ো করতে সক্ষম হয়েছে, সিলেট জেলা ও মহানগর যুবলীগের নেতাকর্মীরা তারচে অনেক বেশী এ কর্মসূচিতে যোগ দিয়েছেন। জনগন যে তাদের প্রত্যাখ্যান করেছে, এটাই তার বড় প্রমাণ।

তিনি সিলেট জেলা যুবলীগের নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে বলেন, আজকের এই তারুণ্যের জয়যাত্র কর্মসূচি সফল করে আপনারা প্রমাণ করেছেন, যেকোন পরিস্থিতি মোকাবেলায় যুবলীগ সবসময় প্রস্তুত। যতদ্রুত সম্ভব আপনাদের কমিটি পূর্ণাঙ্গ হবে। আরেকটু ধৈর্য্যধারণ করে দলের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকার করুন। কমিটিতে ত্যাগী নেতাকর্মীদের অবশ্যই মূল্যায়ণ করা হবে।

সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামিম আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

তিনি তার বক্তব্যে বলেন, সিলেটের মাটি বরাবরই আওয়ামী লীগ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘাটি। আজ আবার এই ঐতিহাসিক সত্যটা প্রমাণ করলেন সিলেটের আওয়ামী লীগ যুবরীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা। এই মাটিতে দেশ এবং সরকার বিরোধী যেকোন ষড়যন্ত্রের দাঁত ভাঙা জবাব দেয়া হবে।আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছি। আর বিএনপি ক্ষমতার লোভে দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত। আর তাই আজ সারা বিভাগ থেকে ভাড়া করে যে পরিমাণ লোক তারা নগরীতে নিয়ে এসেছে, তারচে বেশী মানুষ এসে যোগ দিয়েছেন সিলেট জেলা ও মহানগর যুবলীগের আহ্বানে আসা এই তারুণ্যের জয়যাত্রা কর্মসূচিতে। এতেই প্রমাণ হয়, তাদের জনপ্রিয়তা এখন তলানিতে।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী,মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন,জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল,সিলেট -৩ আসনের সংসদ সদস্য হাবিবুর হাবিব হাবিব,বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পাপন, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল আলম জোয়ারদার সৈকত, সাংগঠনিক সম্পাদক প্রফেসর ড. রেজাউল কবির, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ,তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক সাইফুল আলম অনিক,কেন্দ্রীয় যুবলীগের সদস্য নুরুল ইসলাম নুর মিয়া,চৌধুরী আব্দুল্লাহ রাজেন ।

বিশেষ বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমেদ ভিপি ও সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার, সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাক দেবাংশু দাস মিঠু,জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম,সাধারণ সম্পাদক রাহেল সিরাজ,মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোয়ার জাহান সৌরভ,সাধারণ সম্পাদক নাইম আহমদসহ সিলেট জেলা ও মহানগর যুবলীগের নেতৃবৃন্দ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD