বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটের ৩ উপজেলায় চেয়ারম্যান পদে যারা নির্বাচিত হয়েছেন হবিগঞ্জে দায়িত্ব পালনকালে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু বিয়ানীবাজারে জাল ভোট দেওয়ার চেষ্টা: আটক ৫, ভোট গ্রহণ স্থগিত হঠাৎ বন্যার ঝুঁকিতে সিলেটসহ যে ৬ জেলা কোম্পানীগঞ্জে ধলাই নদীতে পাথর আনতে গিয়ে যুবক নিখোঁজ ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে সারা দেশে ২১ জনের মৃত্যু সকল বয়সের ভোটারদের পছন্দ আনারস প্রতিকের প্রার্থী স্মরণ সিলেটে শাহজালালের দুই দিনব্যাপী ওরস শুরু ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে পৌনে তিন কোটি গ্রাহক বিদ্যুৎ–বিচ্ছিন্ন তাহিরপুরে কুপিয়ে মৃত ভেবে জঙ্গলে ফেল গেল যুবককে ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ১১ জনের মৃত্যু সর্বজনীন পেনশন স্কিমে বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভূক্তি বাতিলের দাবিতে সিকৃবিতে মানববন্ধন ভারতে শিশু হাসপাতালে আগুনে ৭ নবজাতকের মৃত্যু ভারতে মিলল বাংলাদেশ থেকে পাচার হওয়া ১৬ কেজি স্বর্ণ গণতান্ত্রিক শ্রম আইন প্রণয়নে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলুন: রাজেকুজ্জামান রতন




অবৈধ পথে ইতালি যাওয়ার পথে বিশ্বনাথের যুবক নিখোঁজ

Untitled 19 copy - BD Sylhet News




বিডিসিলেট ডটকম : অবৈধ পথে স্বপ্নের দেশ ইতালি যাওয়ারকালে মধ্যপথ থেকে এক মাসের অধিক সময় ধরে নিখোঁজ রয়েছেন শিপন আহমদ (২৫) নামে এক বাংলাদেশি যুবক।

শিপন আহমদ সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের পালেরচক গ্রামের হাজি হুসমত আলীর ছেলে। বাংলাদেশ থেকে লিবিয়া যাওয়ার পর থেকে তার আর কোন সন্ধান পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছেন তার পরিবার।

তার পিতা হুসমত আলী গণমাধ্যমকে জানান, প্রায় ৭ মাস আগে দালালের মাধ্যমে ইতালি যাওয়ার উদ্দেশ্যে দেশ ছাড়েন তার ছোট ছেলে শিপন। একপর্যায়ে লিবিয়া পৌঁছে সে। গেল ২৬ মে বিকেলে সে লিবিয়া থেকে মুঠোফোনে আমার ছোট মেয়ে রুবিকে জানায়, কুমিল্লার এক আদম ব্যাপারীর মাধ্যমে সে ইতালির উদ্দেশ্যে যাত্রা করছে। তখন সকলের দোয়া কামনা করে সে। এরপর থেকেই দীর্ঘ সময় অতিবাহিত হলেও তার কোন হদিস পাচ্ছি না আমরা। বর্তমানে অজানা শঙ্কায় দিন পার করছি আমরা। ছেলের সন্ধানে আমরা বাংলাদেশ সরকার ও দূতাবাসের সহযোগিতা কামনা করছি।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD