মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন

শিরোনাম ::
বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একসঙ্গে ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের মূলহোতাসহ দুজন গ্রেফতার বিদেশি শ্রমিক নিয়োগে স্থগিতাদেশ বাতিল চান মালয়েশিয়ার ব্যবসায়ীরা সিলেটে ১৪০ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, তিনজন আটক সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন বিয়ানীবাজারের রুমা চক্রবর্তী নারী উদ্যোক্তাদের উন্নয়নে বিশ্বব্যাংকের তহবিল চাইলেন প্রধানমন্ত্রী স্মার্ট দেশ করতে হলে সবার আগে শিক্ষার্থীদের স্মার্ট হতে হবে: শফিক চৌধুরী নোটিশেও সাড়া দিচ্ছে না ওসমানী হাসপাতালের ব্রাদার সাদেক পবিত্র শবে বরাত আজ সুনামগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত তিন দিনের সফরে ঢাকায় পৌঁছেছে মার্কিন প্রতিনিধিদল ক্রান্তিকালের অগ্রদূত’র প্রকাশনা অনুষ্ঠিত সিলেটে আনসার ভিডিপির মহান একুশে ফেব্রুয়ারি পালন মাধবপুরে ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ আহত ১৯ হটাৎ মুখোমুখি দুই প্রাক্তন, ভিডিও ভাইরাল!




তাহিরপুরে পর্যটকবাহী হাউজবোটে গোপন ক্যামেরা!

20 - BD Sylhet News




রাহাদ হাসান মুন্না, তাহিরপুর থেকে : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় পর্যটকবাহী হাউজবোট (নৌকার) ওয়াশরুমে (প্রক্ষালন কক্ষ) ধারণকৃত ক্যামেরা পর্যটকদের কাছে ধরা পড়েছে। এমন ন্যাক্কারজনক ঘটনাটি নিয়ে টাঙ্গুয়ার হাওড়ে ঘুরতে আসা পর্যটকদের মধ্যে অসন্তোষ প্রতিফলিত হয়েছে। এমনকি উপজেলা সদরের সাধারণ মানুষের মধ্যেও উত্তেজনা দেখা দিয়েছে।

সোমবার (৩ জুলাই) দুপুরে উপজেলার স্বপ্ন হাউজবোট নামে পর্যটকবাহী একটি হাউজবোটে এমন ঘটনা ঘটেছে।

হাউজবোটে থাকা পর্যটক সাজিদুর রহমান বলেন, টাঙ্গুয়ার হাওরে ভ্রমণ করার জন্য স্বপ্ন হাউজবোটে আমরা উঠি। হাউজবোটের ওয়াশ রুমে গেলে একটি কাপড়ের টুকরো আমার চোখে পড়ে। তখন আমার সন্দেহ হয়। কাপড়ের মধ্যে লুকানো গোপন ক্যামেরা থাকায়। আমার সন্দেহটা বাস্তবেই প্রমাণিত হলো।

হাউজবোটের দায়িত্বরত মোহাম্মদ সোহেল আহমদ বলেন, আমি হাউজবোটে ছিলাম না। বিষয়টি শুনে ঢাকা থেকে এসেছি। এই ঘটনাটি সত্যতা পেলে আমরা ব্যবস্থা নেবো। নাম প্রকাশে অনিচ্ছুক নারী পর্যটক বলেন, এটি নারী পর্যটকদের জন্য বিপদজনক। এর সাথে জড়িতদের আইনের আওতায় আনা হউক।

তাহিরপুর উপজেলা (ভারপ্রাপ্ত) নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসাদুজ্জামান রনি বলেন, বিষয়টি খুবই দুঃখজনক এবং স্পর্শকাতর। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD