রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৫:০১ অপরাহ্ন

শিরোনাম ::
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটা সংস্কারের ব্যাপারে নীতিগতভাবে আমরা একমত: আইনমন্ত্রী ফেসবুকে বিভিন্ন ধরনের গুজব ছড়ানো হচ্ছে, গুজবে কান না দেয়ার অনুরোধ পুলিশের আজ আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন পলক সিলেট জেলা আওয়ামী লীগের জরুরি সভা: কর্মসূচি ঘোষণা আগামীকাল সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী যা বললেন শাবিপ্রবির হলে তল্লাশী, আগ্নেয়াস্ত্র ও মদের বোতল উদ্ধার ফেসবুকে পোস্ট দিয়ে ৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ সিলেটে আওয়ামী লীগের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সিলেটে সড়ক দু-র্ঘ’ট’না’য় ২ কিশোর নি-হ-ত কারো মা-বাবার বুক এভাবে খালি হতে পারে না: শাকিব খান শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আজীবন নিষিদ্ধ অধ্যাপক জাফর ইকবাল




তাহিরপুরে পর্যটকবাহী হাউজবোটে গোপন ক্যামেরা!

20 - BD Sylhet News




রাহাদ হাসান মুন্না, তাহিরপুর থেকে : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় পর্যটকবাহী হাউজবোট (নৌকার) ওয়াশরুমে (প্রক্ষালন কক্ষ) ধারণকৃত ক্যামেরা পর্যটকদের কাছে ধরা পড়েছে। এমন ন্যাক্কারজনক ঘটনাটি নিয়ে টাঙ্গুয়ার হাওড়ে ঘুরতে আসা পর্যটকদের মধ্যে অসন্তোষ প্রতিফলিত হয়েছে। এমনকি উপজেলা সদরের সাধারণ মানুষের মধ্যেও উত্তেজনা দেখা দিয়েছে।

সোমবার (৩ জুলাই) দুপুরে উপজেলার স্বপ্ন হাউজবোট নামে পর্যটকবাহী একটি হাউজবোটে এমন ঘটনা ঘটেছে।

হাউজবোটে থাকা পর্যটক সাজিদুর রহমান বলেন, টাঙ্গুয়ার হাওরে ভ্রমণ করার জন্য স্বপ্ন হাউজবোটে আমরা উঠি। হাউজবোটের ওয়াশ রুমে গেলে একটি কাপড়ের টুকরো আমার চোখে পড়ে। তখন আমার সন্দেহ হয়। কাপড়ের মধ্যে লুকানো গোপন ক্যামেরা থাকায়। আমার সন্দেহটা বাস্তবেই প্রমাণিত হলো।

হাউজবোটের দায়িত্বরত মোহাম্মদ সোহেল আহমদ বলেন, আমি হাউজবোটে ছিলাম না। বিষয়টি শুনে ঢাকা থেকে এসেছি। এই ঘটনাটি সত্যতা পেলে আমরা ব্যবস্থা নেবো। নাম প্রকাশে অনিচ্ছুক নারী পর্যটক বলেন, এটি নারী পর্যটকদের জন্য বিপদজনক। এর সাথে জড়িতদের আইনের আওতায় আনা হউক।

তাহিরপুর উপজেলা (ভারপ্রাপ্ত) নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসাদুজ্জামান রনি বলেন, বিষয়টি খুবই দুঃখজনক এবং স্পর্শকাতর। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD