বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটের ৩ উপজেলায় চেয়ারম্যান পদে যারা নির্বাচিত হয়েছেন হবিগঞ্জে দায়িত্ব পালনকালে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু বিয়ানীবাজারে জাল ভোট দেওয়ার চেষ্টা: আটক ৫, ভোট গ্রহণ স্থগিত হঠাৎ বন্যার ঝুঁকিতে সিলেটসহ যে ৬ জেলা কোম্পানীগঞ্জে ধলাই নদীতে পাথর আনতে গিয়ে যুবক নিখোঁজ ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে সারা দেশে ২১ জনের মৃত্যু সকল বয়সের ভোটারদের পছন্দ আনারস প্রতিকের প্রার্থী স্মরণ সিলেটে শাহজালালের দুই দিনব্যাপী ওরস শুরু ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে পৌনে তিন কোটি গ্রাহক বিদ্যুৎ–বিচ্ছিন্ন তাহিরপুরে কুপিয়ে মৃত ভেবে জঙ্গলে ফেল গেল যুবককে ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ১১ জনের মৃত্যু সর্বজনীন পেনশন স্কিমে বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভূক্তি বাতিলের দাবিতে সিকৃবিতে মানববন্ধন ভারতে শিশু হাসপাতালে আগুনে ৭ নবজাতকের মৃত্যু ভারতে মিলল বাংলাদেশ থেকে পাচার হওয়া ১৬ কেজি স্বর্ণ গণতান্ত্রিক শ্রম আইন প্রণয়নে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলুন: রাজেকুজ্জামান রতন




মহারাষ্ট্রে ট্রাকের ধাক্কায় গাড়ি দুমড়ে-মুচড়ে নিহত ১৫

car acciddent 20230704184324 - BD Sylhet News




আন্তর্জাতিক ডেস্ক : ভারতের পশ্চিমাঞ্চলীয় প্রদেশ মহারাষ্ট্রের মুম্বাই-আগ্রা মহাসড়কে কয়েকটি যানবাহনে নিয়ন্ত্রণহীন একটি ট্রাকের ধাক্কায় অন্তত ১৫ জন নিহত হয়েছেন। প্রদেশের ধুলে জেলায় এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ২০ জনের বেশি।

দেশটির রাষ্ট্রায়ত্ত বার্তা সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া (পিটিআই) বলেছে, মঙ্গলবার সকালের দিকে ধুলে জেলার মধ্যপ্রদেশ সীমান্ত লাগোয়া পলাসনার গ্রামের কাছে এই দুর্ঘটনা ঘটে।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, মুম্বাই-আগ্রা মহাসড়কের একটি মোড়ে বাসস্ট্যান্ডে গাড়ির জন্য অপেক্ষা করছেন অনেক মানুষ। এ সময় দ্রুতগতিতে ছুটে আসা ট্রাকটি একটি সাদা গাড়িকে ধাক্কা মারে।

দুমড়ে-মুচড়ে যাওয়া গাড়িটি উল্টে গিয়ে আঘাত হানে আরও কয়েকটি গাড়িতে। ওই সময় বাসস্ট্যান্ডে অপেক্ষারত লোকজনের ওপর আঘাত হানে সাদা গাড়িটি। এতে ঘটনাস্থলেই ১৫ জনের প্রাণহানি ঘটে।

পুলিশ বলছে, একটি ময়লাবাহী ট্রাক মহাসড়কের মুম্বাইয়ের দিকে যাচ্ছিল। নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি রাস্তায় একটি মোটরসাইকেল ও কয়েকটি গাড়িকে ধাক্কা মারে। এরপর বাসস্ট্যান্ডে লোকজনের বসার জায়গায় সজোরে আঘাত হানে। এ সময় সেখানে অনেক মানুষ উপস্থিত ছিলেন। ভয়াবহ এই দুর্ঘটনায় ১৫ জন নিহত ও আরও ২০ জনের বেশি মানুষ আহত হয়েছেন।

পিটিআইয়ের প্রতিবেদনে বলা হয়েছে, পরিস্থিতি খতিয়ে দেখতে পুলিশ ও উদ্ধারকারী দলকে ধুলে জেলায় পাঠানো হয়েছে। আহতদের কাছের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার কারণ জানতে তদন্তের নির্দেশ দিয়েছে কর্তৃপক্ষ। সূত্র: পিটিআই।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD