শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:০৬ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ২৪ ঘণ্টায় ২০৩ মিলিমিটার বর্ষণ সিলেটে আবারও বন্যার শঙ্কা, প্রস্তুত ৫৫১ আশ্রয় কেন্দ্র সিলেটে ২২ দিনে ১৫ কোটি টাকার সাদা পাথর লুট সিলেটসহ ছয় অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে পাবলিক বিশ্ববিদ্যালয়ের জন্য সাড়ে ১১ হাজার কোটি টাকার বাজেট অনুমোদন সিলেটে অবিবাহিত পুরুষের হার সবচেয়ে বেশি সিলেট ওসমানী হাসপাতাল ‘কক্লিয়ার ইমপ্লান্ট’ কার্যক্রমে শতভাগ সফলতা অর্জন বিয়ানীবাজারে পুলিশের অভিযানে ৮০ বস্তা চিনি সহ গ্রেফতার ২ সিলেট এসে হঠাৎ অসুস্থ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়েছে সিলেটে এসএসসির খাতা চ্যালেঞ্জ করে ফেল থেকে পাস করলেন ৩৫ শিক্ষার্থী সিলেটে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ গ্রেফতার ৬ সৌদিতে হজে গিয়ে ১৫ বাংলাদেশির মৃত্যু টিলাধসে স্বপরিবারে যুবদল নেতার মৃত্যুতে সিলেট যুবদলের শোক টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার মসজিদে আজানরত অবস্থায় এক মুসল্লির মৃত্যু




ইসকনের অন্যতম প্রধান অনুষ্ঠান রথযাত্রা উৎসবে পুলিশ কমিশনার

ISKON PHOTO 02 - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) কমিশনার মো. ইলিয়াস শরীফ ইলিয়াছ ইসকন সিলেট পরিদর্শন করেন। সোমবার দুপুর ২টার দিকে রথযাত্রা উৎসবের ৭ম দিনে পুলিশ কমিশনারের সঙ্গে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মোঃ জোবায়েদুর রহমান, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাঃ সোহেল রেজা পিপিএম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি এন্ড মিডিয়া) সুদীপ দাস, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর, ক্রাইম) মোঃ সাদেক কাউসার দস্তগীর, অফিসার ইনচার্জ (কোতোয়ালী মডেল থানা) মোঃ আলী মাহমুদসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।

পরিদর্শনকালে ইসকন সিলেটের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান ইসকন সিলেটের সাধারণ সম্পাদক ভাগবত করুনা দাস ব্রহ্মচারী ও ইসকন সিলেটের যোগাযোগ বিভাগের পরিচালক সিদ্ধ মাধব দাস। পরে মন্দিরের নেতৃবৃন্দের সাথে কথা বলেন এবং রথযাত্রা উৎসবের শুভেচ্ছা বিনিময় করেন। এছাড়াও উল্টো রথযাত্রা সুষ্ঠ ও সুন্দরভাবে উদযাপন করার ক্ষেত্রে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD