সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটে অনুষ্ঠিত হলো চাকরি উৎসব বিদ্যুতের মূল্য স্থিতিশীল রাখা ও গ্যাসের মিটারের ভাড়া মওকুফ করার দাবীতে স্মারকলিপি প্রদান মঙ্গলবার বড়লেখায় সিএনজি উদ্ধার, ৪ ছিনতাইকারী গ্রেপ্তার জ্বালানি তেল-খাদ্যপণ্য মিয়ানমারে পাচারকালে ৬ পাচারকারী আটক জালালাবাদ গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিমিটেড’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন জাতীয় পর্যায়ে গণসঙ্গীত প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে বড়লেখার দুই ক্ষুদে শিল্পী বেইলি রোডে ঘটনায় মাধবপুরের সেই মা-মেয়ের অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন শাবিতে চালু হচ্ছে ডিজিটাল এটেনড্যান্স সিস্টেম সবাইকে শেখ হাসিনার উন্নয়নের পক্ষে কাজ করতে হবে: সিলেটে প্রাণিসম্পদ মন্ত্রী দেশে মোট ভোটার ১২ কোটি সাড়ে ১৮ লাখ লাউড় ও বৌলাই চত্তরসহ তাহিরপুরের কয়েকটি স্পষ্টের নতুন নামকরণ কুয়েতে ৪ মাস ধরে বাংলাদেশি নিখোঁজ, সন্ধান চায় স্বজনরা বিদ্যুতের মূল্যবৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্ত প্রত্যাহার করুন: বাম জোট ১ম দিনু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন মন্ত্রিসভার সদস্য হিসেবে শপথ নেবেন যে ৭ জন




গোলাপগঞ্জে নিলাম হওয়ার আগেই অবৈধভাবে চলছে পশুর হাট

353696992 660808848715189 5869566245383879948 n - BD Sylhet News




গোলাপগঞ্জ প্রতিনিধি : সিলেটের গোলাপগঞ্জে নিলাম হওয়ার আগেই বেশ কয়েকটি অস্থায়ী বাজারে বসেছে অবৈধভাবে পশুর হাট! গত ২/৩ দিন ধরে এসব বাজারে অস্থায়ী পশুর হাট বসলেও এ বিষয়ে কিছুই জানেননা গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী মান্নান!

জানা যায়, আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গোলাপগঞ্জ উপজেলায় ৫টি অস্থায়ী পশুর হাটের অনুমোদন দেয় জেলা প্রশাসন। এরপর উপজেলা প্রশাসন বাজারগুলো ইজারা দেওয়ার জন্য আজ ২৫ জুন টেন্ডার আহবান করে। কিন্তু টেন্ডার দেওয়ার আগেই এসব স্থানে অবৈধভাবে একটি মহল পশুর হাট বসিয়ে দিয়েছে। নিলামের আগেই এসব স্থানে পশুর হাট বসালেও উপজেলা প্রশাসন এ ব্যাপারে কোন ব্যবস্থা গ্রহণ করেনি।

সরেজমিনে শরিফগঞ্জ মাদ্রাসা মাঠে, মীরগঞ্জ মাদ্রাসা মাঠে, ঢাকাদক্ষিণ হুসাইনিয়া মাদ্রাসা মাঠে, পশ্চিম খায়রুগঞ্জ বাজার সংলগ্ন মাঠে, মোকামবাজার এফব্লিউসি সংলগ্ন স্থানে পশুর হাট বসেছে।

উপজেলা নির্বাহী অফিসার মিজ মৌসুমী মান্নানের কাছে কিভাবে নিলামের আগেই পশুর হাট বসলো জানতে চাইলে তিনি বলেন, কালকে তিনি বিজিলেন টিম পাঠিয়েছেন। তারা রিপোর্ট দেওয়ার পর এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করবো। কিন্তু কথার এক পর্যায়ে তিনি বিষয়টি অস্বীকার করে বলেন, অস্থায়ী বাজার বিষয়ে তিনি সাংবাদিকরা বলার পর অবগত হয়েছেন। এ বিষয়ে কিছু জানেন না তিনি।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD