বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

শিরোনাম ::
সিলেটের ৩ উপজেলায় চেয়ারম্যান পদে যারা নির্বাচিত হয়েছেন হবিগঞ্জে দায়িত্ব পালনকালে সহকারী প্রিসাইডিং অফিসারের মৃত্যু বিয়ানীবাজারে জাল ভোট দেওয়ার চেষ্টা: আটক ৫, ভোট গ্রহণ স্থগিত হঠাৎ বন্যার ঝুঁকিতে সিলেটসহ যে ৬ জেলা কোম্পানীগঞ্জে ধলাই নদীতে পাথর আনতে গিয়ে যুবক নিখোঁজ ঘূর্ণিঝড় রেমালের তান্ডবে সারা দেশে ২১ জনের মৃত্যু সকল বয়সের ভোটারদের পছন্দ আনারস প্রতিকের প্রার্থী স্মরণ সিলেটে শাহজালালের দুই দিনব্যাপী ওরস শুরু ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে পৌনে তিন কোটি গ্রাহক বিদ্যুৎ–বিচ্ছিন্ন তাহিরপুরে কুপিয়ে মৃত ভেবে জঙ্গলে ফেল গেল যুবককে ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ১১ জনের মৃত্যু সর্বজনীন পেনশন স্কিমে বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভূক্তি বাতিলের দাবিতে সিকৃবিতে মানববন্ধন ভারতে শিশু হাসপাতালে আগুনে ৭ নবজাতকের মৃত্যু ভারতে মিলল বাংলাদেশ থেকে পাচার হওয়া ১৬ কেজি স্বর্ণ গণতান্ত্রিক শ্রম আইন প্রণয়নে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলুন: রাজেকুজ্জামান রতন




ডা. মোর্শেদ ও নাঈমুল হকের দেশত্যাগে নিষেধাজ্ঞা

1687687745.66666666666666 - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : নিয়োগ বাণিজ্যের দুর্নীতি মামলায় সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ডা. মোর্শেদ আহমদ চৌধুরী ও রেজিস্ট্রার নাঈমুল হক চৌধুরীকে দেশত্যাগে নিষেধাজ্ঞা দিয়েছেন আদালত।

দুদক কর্মকর্তার দায়ের করা মামলায় রোববার (২৫ জুন) দুপুরে সিলেট মহানগর জজ আদালতের সিনিয়র স্পেশাল জজ এ কিউ এম নাছির উদদীন এ নিষেধাজ্ঞা আরোপ করেন।

আদেশে বলা হয়, অভিযুক্তদের আগামী ৬০ দিন দেশত্যাগে নিষেধাজ্ঞা দেওয়া হলো।

আদালতের পিপি অ্যাডভোকেট আলী মর্তুজা কিবরিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মামলায় অভিযুক্ত সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর ডা. মোর্শেদ আহমদ চৌধুরী ও সাবেক রেজিস্ট্রার নাঈমুল হক চৌধুরীর নামে দুর্নীতির আশ্রয় নিয়ে নিয়োগ বাণিজ্যের সত্যতা পায় বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি)। এরপর ইউজিসি থেকে দুদকে অভিযোগ করা হয়।

প্রাথমিক তদন্তে তাদের দুর্নীতির সত্যতা পায় দুদক। কিন্তু ইতোমধ্যে অভিযুক্তরা দেশত্যাগে পাঁয়তারা করায় আদালতে তাদের বিরুদ্ধে নিষেধাজ্ঞার আবেদন করা হয়।

মহানগর দায়রা জজ আদালতে ফৌজদারি বিবিধ মামলা ৬৮১/২৩ দায়েরক্রমে দুদকের সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেনের আবেদনের পরিপ্রেক্ষিতে আদালতের বিচারক দুই মাসের জন্য সাবেক এ দুই কর্মকর্তার অপর দেশত্যাগে নিষেধাজ্ঞা আরোপ করেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD