মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩০ অপরাহ্ন

শিরোনাম ::
বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একসঙ্গে ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের মূলহোতাসহ দুজন গ্রেফতার বিদেশি শ্রমিক নিয়োগে স্থগিতাদেশ বাতিল চান মালয়েশিয়ার ব্যবসায়ীরা সিলেটে ১৪০ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, তিনজন আটক সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন বিয়ানীবাজারের রুমা চক্রবর্তী নারী উদ্যোক্তাদের উন্নয়নে বিশ্বব্যাংকের তহবিল চাইলেন প্রধানমন্ত্রী স্মার্ট দেশ করতে হলে সবার আগে শিক্ষার্থীদের স্মার্ট হতে হবে: শফিক চৌধুরী নোটিশেও সাড়া দিচ্ছে না ওসমানী হাসপাতালের ব্রাদার সাদেক পবিত্র শবে বরাত আজ সুনামগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত তিন দিনের সফরে ঢাকায় পৌঁছেছে মার্কিন প্রতিনিধিদল ক্রান্তিকালের অগ্রদূত’র প্রকাশনা অনুষ্ঠিত সিলেটে আনসার ভিডিপির মহান একুশে ফেব্রুয়ারি পালন মাধবপুরে ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ আহত ১৯ হটাৎ মুখোমুখি দুই প্রাক্তন, ভিডিও ভাইরাল!




নবনির্বাচিত সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীকে সিলেট জেলা আ’লীগের অভিনন্দন

Screenshot 20230622 010003 Gallery - BD Sylhet News




বিডি সিলেট :: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী জননেতা মোঃ আনোয়ারুজ্জামান চৌধুরী বিশাল ব্যবধানে বিজয়ী হওয়ায় তাঁকে অভিনন্দন জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এক অভিনন্দন বার্তায় সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী এবং সাধারণ সম্পাদক ও সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান সিলেট জেলা আওয়ামী লীগের পক্ষে থেকে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে নেতৃবৃন্দ বলেন, একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে আনোয়ারুজ্জামান চৌধুরী নৌকা প্রতীকে মেয়র নির্বাচিত হওয়ায় নগরবাসীর আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটেছে। জনগণ সম্পূর্ণ স্বাধীন ভাবে তাদের নিজ নিজ ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে তাদের পছন্দের মেয়ের প্রার্থী নির্বাচিত করেছেন। নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী তাঁর প্রজ্ঞা, মেধা, সততা ও গতিশীল নেতৃত্বের মাধ্যমে সিলেট নগরের উন্নয়ন অনেক দূর এগিয়ে নিয়ে যাবেন, ইনশাআল্লাহ। তিনি নগরবাসীকে সাথে নিয়ে পরিকল্পিত উন্নয়নের মাধ্যমে সিলেট সিটি করপোরেশনকে সামনের দিকে এগিয়ে নিতে কাজ করবেন।

মাননীয় প্রধানমন্ত্রী, সফল রাষ্ট্রনায়ক, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে তিনি অব্যাহত রাখতে পারবেন। তিনি যে ২১ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন এর সফল বাস্তবায়নের মাধ্যমে নগরবাসীর স্বপ্ন পূরণ করতে তিনি সক্ষম হবেন বলে নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করেন।

নেতৃবৃন্দ বলেন, আনোয়াজ্জামান চৌধুরী’র নেতৃত্বে আগামীতে জবাবদিহিতামূলক, জনবান্ধব এবং জনকল্যাণকর নগর প্রশাসন গঠনের মাধ্যমে নাগরিকদের সেবা কার্যক্রম পরিচালনা করতে সচেষ্ট হবেন। মেয়র হিসেবে দায়িত্ব গ্রহণের পর সততা, নিষ্ঠা, আন্তরিকতা ও কর্ম দক্ষতার সাথে তিনি তাঁর দায়িত্ব পালন করবেন। নির্বাচনে তাঁর দেয়া প্রতিশ্রুতি অনুযায়ী “জনগণের শাসক নয়, জনগণের সেবক হয়ে” তিনি নগরভবন পরিচালিত করবেন, নেতৃবৃন্দ সেই প্রত্যাশা ব্যক্ত করেন।

 

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD