রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

শিরোনাম ::
আমেরিকা ইমিগ্রেন্ট ভিসা সংক্রান্ত সেমিনার আগামী ৭ জুন বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর গ্রীষ্মকালীন ও ঈদুল আজহার ছুটিতে ২৮ দিন বন্ধ থাকছে শাবিপ্রবি এমপির ছেলে এমপি হোক আমি চাইনা: ব্যারিস্টার সুমন সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের সংর্ঘষে আহত ৩০ জৈন্তাপুরে কথা কাটাকাটি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬ মেয়র আনোয়ারুজ্জামানকে সিলেট অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন সিসিকের হোল্ডিং ট্যাক্স বাতিল, রি-এসেসমেন্টের সিদ্ধান্ত যুক্তরাজ্যের লোওয়েস্টফ্টে প্রথম মেয়র হলেন জগন্নাথপুরের নাসিমা সিলেটে আরেকটি কূপে মিলল গ্যাসের সন্ধান জৈন্তাপুরে ফেনসিডিলসহ নারী আটক তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করছে তপোবন যুব ফোরাম প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট ও সোনার বাংলাদেশে পরিণত করতে চান: এড. নাসির খান জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: কৃষিমন্ত্রী শ্রীমঙ্গলে মুখে বিষ ঢেলে প্রতিবন্ধী শিশু সন্তান হত্যা, বাবা-মা আটক




সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়ক চার লেনে উন্নীত হবে: পরিকল্পনামন্ত্রী

image 684457 1686409732 - BD Sylhet News




সুনামগঞ্জ প্রতিনিধি : বিরোধী দলকে ইঙ্গিত করে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, আমরা কাজের লোক, কাজ করি। হাওড়ে ও শহরে কাজ করি। একদল আছেন আমাদের সমালোচনায় তারা সব সময় মত্ত থাকেন৷ অথচ আমরা যখন পানির নিচে হাবুডুবু খাই তখন কেউ দেখতে আসেন না৷ আমাদেরকে সান্ত্বনা দেওয়ার সময় থাকে না। অথচ শেখ হাসিনা সব সময় আমাদের দেখেন, খোঁজখবর রাখেন। পানি আসার আগে কর্মকর্তা পাঠিয়ে খবর নেন, ত্রাণ পাঠান, নগদ টাকা দেন ও মোবাইল ফোনে টাকা দেন। হাওড়ের মানুষ, সুনামগঞ্জের মানুষের প্রতি শেখ হাসিনার মায়া আছে। রানীগঞ্জের সেতু করেছেন এবার সদরপুর ও ভমবমি বাজারের সেতুর কাজের উদ্বোধন হচ্ছে। তাড়াতাড়ি সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়ক চার লেনে উন্নীত করা হবে।

শনিবার বেলা ১১টার দিকে শান্তিগঞ্জ উপজেলার সদরপুর সেতু নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন৷

সুনামগঞ্জবাসীর দীর্ঘদিনের লালিত স্বপ্ন সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক সড়ক চার লেনে উন্নিত করা হবে বলে আশ্বস্ত করছেন পরিকল্পনামন্ত্রী। তিনি বলেন, আগামীতে সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক সড়ককে চাল লেনে উন্নীত করা হবে। যাতে দ্রুত সময়ের মধ্যে সুনামগঞ্জের মানুষ নিজ নিজ গন্তব্যে পৌঁছতে পারেন।

মন্ত্রী বলেন, সুনামগঞ্জ-সিলেট সড়কের সদরপুর সেতুটি খুব গুরুত্বপূর্ণ। এবার যখন খবর পাই সদরপুর সেতুটি ভেঙে যাচ্ছে তখন আমি আমার বুকে ভাঙার শব্দ পাই। খুব খারাপ লাগে। সুনামগঞ্জের সঙ্গে একমাত্র সড়কপথ এটি। এই সেতু ভাঙলে সুনামগঞ্জের সঙ্গে সড়ক যোগাযোগ বন্ধ থাকবে। আমি একাধিকবার সড়ক ও জনপথের লোকদের সঙ্গে কথা বলেছি। তারা খুব দ্রুত কাজটি করেছেন। নকশা করা, নির্মাণ ব্যয় প্রাক্কলন করাসহ সব কাজ তারা খুব দ্রুত করেছেন। আজ উদ্বোধন হলো, দ্রুত কাজ শুরু হবে। এজন্য তাদেরকে ধন্যবাদ। এলাকাবাসীর পক্ষ থেকে আমি তাদের কাছে কৃতজ্ঞ।

জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরীর সভাপতিত্বে ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সড়ক ও জনপথ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী (সিলেট জোন) মো. ফজলে রাব্বি।

এ সময় উপস্থিত ছিলেন তত্ত্বাবধায়ক প্রকৌশলী (সড়ক সার্কেল সিলেট) উৎপল সামন্ত, জেলা পুলিশ সুপার মো. এহসান শাহ, সুনামগঞ্জ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম প্রামানিক, সুনামগঞ্জ এলজিইডি নির্বাহী প্রকৌশলী মো. মাহবুব আলম, পরিকল্পনামন্ত্রীর ছেলে শাদাত মান্নান অভি, উপ-বিভাগীয় প্রকৌশলী মো. সালাহ উদ্দিন সোহাগ, শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার উজ জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন প্রমুখ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD