মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩, ০৩:৩৫ অপরাহ্ন

শিরোনাম ::
দুবাই’র স্বর্ণ সিলেটে গায়েব, তল্লাশি করে ‘কাঠগড়ায়’ এস আই বিদেশিদের কাছে অপপ্রচারকারীদের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে: পররাষ্ট্রমন্ত্রী ঢালারপাড় উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন এড.শাহজাহান চৌধুরী বিশ্বনাথে ৪ ব্যক্তি ও ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা বিদেশিদের সম্পত্তি কেনার অনুমতি দিচ্ছে সৌদি আরব ছাতকে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ মাধবপুরে ৬ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা বাংলাদেশের কাছে ভয় ধরিয়েও আয়ারল্যান্ডের হার জাফলংয়ে বসতঘর থেকে কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার নজরুল ইসলাম বিলালের মৃত্যুতে সিলেট জেলা আ’লীগের শোক এই যুবকের পরিচয় চায় পুলিশ সিলেটে সুরমা নদীতে গোসলে গিয়ে যুবক নিখোঁজ প্রবাসীদের সংগঠন গ্লোবাল জালালাবাদ অ্যাসোসিয়েশনে মিশিগান থেকে যারা স্থান পেলেন দুবাইয়ে ৩ কোটি টাকার লটারি জিতলেন বাংলাদেশি প্রেমিক যুগল আপত্তিকর অবস্থায় আটক, অতঃপর…




হোয়াটসঅ্যাপ আসছে নতুন ফিচার

whatsapp 20220104094151 - BD Sylhet News




তথ্যপ্রযুক্তি ডেস্ক :: বিশ্বের অন্যতম জনপ্রিয় মেসেজিং প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপ। একের পর এক আপডেট নিয়ে আসছে সংস্থাটি। এবার হোয়াটসঅ্যাপ চ্যাটে আরও পরিবর্তন আনছে প্ল্যাটফর্মটি। তবে বর্তমানে শুধু উইন্ডোজ বিটা ভার্সান ব্যবহারকারীরাই পাবেন এর সুবিধা।

ডেস্কটপ ভার্সনের ক্ষেত্রে ‘মাল্টি সিলেকশন’ ফিচারের রোল আউট শুরু হয়েছে। শুধু মেসেজের জন্যই এই ফিচার চালু করা হয়েছে। হোয়াটসঅ্যাপ ট্র্যাকার ওয়েবিটাইনফো জানিয়েছে, বিটা টেস্টাররা এখন একটি কথোপকথনের মধ্যে থেকে একাধিক মেসেজ সিলেক্ট করার সুযোগ পাবেন। তারপর এইসব মেসেজ বেছে নেওয়ার পর ডিলিট বা ফরওয়ার্ডের অপশন পাবেন ইউজাররা। একসঙ্গেই পাঠানো যাবে এইসব সিলেক্টেড মেসেজ।

উইন্ডোজের হোয়াটসঅ্যাপ ভার্সানে কাজ করবে এই ফিচার। আগে উইন্ডোজ হোয়াটসঅ্যাপের ক্ষেত্রে একটা করে মেসেজ ডিলিট বা ফরওয়ার্ড করতে হতো। সেক্ষেত্রে এই নতুন ফিচার ব্যবহারকারীদের সময় বাঁচাবে। জানা গেছে, হোয়াটসঅ্যাপের একটি কনভারসেশনের কনটেক্সট মেনুর ‘সিলেক্ট’ অপশনে ক্লিক করে তারপর মাল্টিপল মেসেজের অপশন পাবেন ব্যবহারকারীরা। এছাড়াও কনভারসেশনের মধ্যে যে কোনো জায়গায় ক্লিক করলে সিলেক্ট মেসেজ অপশন দেখা যাবে।

প্রতিনিয়ত আপডেট ফিচার আসছে হোয়াটসঅ্যাপে। এরই মধ্যে আরও একটি নতুন প্রাইভেসি ফিচার নিয়ে পরীক্ষা করছে প্ল্যাটফর্মটি। নতুন ফিচারটি চালু হওয়ার পরে, ব্যবহারকারীরা হোয়াটসঅ্যাপে আরও ভালো প্রাইভেসি পাবেন। নতুন ফিচারটি হোয়াটসঅ্যাপ আইওএস অ্যাপে পরীক্ষা করা হচ্ছে। সূত্র: গালফ নিউজ

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD