মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১৪ অপরাহ্ন

শিরোনাম ::
বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একসঙ্গে ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের মূলহোতাসহ দুজন গ্রেফতার বিদেশি শ্রমিক নিয়োগে স্থগিতাদেশ বাতিল চান মালয়েশিয়ার ব্যবসায়ীরা সিলেটে ১৪০ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, তিনজন আটক সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন বিয়ানীবাজারের রুমা চক্রবর্তী নারী উদ্যোক্তাদের উন্নয়নে বিশ্বব্যাংকের তহবিল চাইলেন প্রধানমন্ত্রী স্মার্ট দেশ করতে হলে সবার আগে শিক্ষার্থীদের স্মার্ট হতে হবে: শফিক চৌধুরী নোটিশেও সাড়া দিচ্ছে না ওসমানী হাসপাতালের ব্রাদার সাদেক পবিত্র শবে বরাত আজ সুনামগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত তিন দিনের সফরে ঢাকায় পৌঁছেছে মার্কিন প্রতিনিধিদল ক্রান্তিকালের অগ্রদূত’র প্রকাশনা অনুষ্ঠিত সিলেটে আনসার ভিডিপির মহান একুশে ফেব্রুয়ারি পালন মাধবপুরে ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ আহত ১৯ হটাৎ মুখোমুখি দুই প্রাক্তন, ভিডিও ভাইরাল!




একসঙ্গে দুই বোনকে বিয়ে করলেন যু.ব.ক!

FB IMG 1684649563321 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:-  এক সঙ্গে দুই (২) বোনকে বিয়ে করে আলোচনায় এসেছেন ভারতের রাজস্থানের এক যুবক। জানা গেছে, পা’ত্রের ইচ্ছাতে এই কা’ণ্ড ঘটেনি। বরং প্রস্তাব এসেছিল পাত্রীপক্ষ থেকেই। এমন প্রস্তাব কেন দেওয়া হলো? রাজি হলেন কেন যুবক?

সাম্প্রতি এই অভিনব বিয়ের ঘটনাটি রাজস্থানের টোঙ্ক জেলার।

বাবু লাল মীনা টোঙ্কের সিন্দা এলাকার বাসিন্দা। বাবু লালের মেয়ে কান্তাকে বিয়ের প্রস্তাব দেন যুবক ওম হরি মীনা। ওম স্নাতক। অন্যদিকে কান্তা উর্দু নিয়ে এমএ পাশ করেছেন। ওমকে অপছন্দও হয়নি কান্তার। তথাপি বিয়ের প্রস্তাব পেয়ে দ্বিধায় পড়েন তরুণী। কারণ তার মানসিক ভারসাম্যহীন ছোট বোন সুমন। সকাল থেকে রাত অবধি যার দেখভাল করতে হয় কান্তাকেই। ক্লাস এইটের বেশি পড়তে পারেননি সুমন। দিদির সাহায্য ছাড়া এক পা চলতে পারেন না।

বোনের কথা ভেবেই ওমকে অভিনব প্রস্তাব দেন কান্তা। জানান, বিয়ের পর সুমন তার সঙ্গে থাকবে। এমনকী আমাকে বিয়ে করতে হলে সুমনকেও বিয়ে করত হবে। শুরুতে অস্বস্তিতে পড়লেও শেষ পর্যন্ত একসঙ্গে দুই বোনকে বিয়ে করতে রাজি হন ওম।

গত ৫ মে কান্তা ও সুমনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন যুবক। ওম জানিয়েছেন, তিনি সুমনকে বিয়ে করতে চাননি। কিন্তু পাত্রীপক্ষ বোঝায়, মানসিক অসুস্থতার কারণে ওর বিয়ে হবে না। সে কারণেই একসঙ্গে তিনজনের সাত পাকে বাঁধা পড়া।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD