শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম ::
বীর মুক্তিযোদ্ধা আবুল ফজল স্মরণে শোকসভা অনুষ্ঠিত যাদুকাটা নদীর চর থেকে বালুচাপা অবস্থায় শিশুর মরদেহ উদ্ধার সং’ঘ’র্ষ ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর খলা দ’খ’ল নিয়ে, আহত ৫০ সড়ক দুর্ঘটনায় শিল্পী পাগল হাসান সহ নিহত ২ সিলেটে ব্যবসায়ী হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন শিল্পী সমিতির নির্বাচনে লড়ছেন যেসব তারকা আইএসইউ উপাচার্য পদে পুনরায় নিয়োগ পেলেন অধ্যাপক ড. আউয়াল বর্ষণে ডুবল দুবাই আন্তর্জাতিক বিমানবন্দর, ঢাকামুখী ৯ ফ্লাইট স্থগিত মালয়েশিয়ায় ২৩ বাংলাদেশিসহ আটক ২৬ দু’দিন বন্ধ থাকবে সিলেট তামাবিল স্থলবন্দরের সব কার্যক্রম সিলেটে সিএনজি ফিলিং স্টেশন বিভাগীয় কমিটির জরুরী সভা শনিবার সিকৃবিতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন দিলেন প্রবাসী জাবেদ ঈদুল আযহার সম্ভাব্য তারিখ ঘোষণা করলো সৌদি আরব মাধবপুরে চুরির মামলায় বিএনপি নেতা কারাগারে




ফারুকের আসনে ফেরদৌসকে দেখতে চান সানী

FB IMG 1684487996156 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:- কিংবদন্তি নায়ক আকবর হোসেন পাঠান ফারুক প্রয়াত হয়েছেন গেল সোমবার। অভিনেতার পাশাপাশি তিনি ছিলেন ঢাকা-১৭ আসনের সংসদ সদস্যও। ২০১৮ সালে নির্বাচনে আওয়ামী লীগের হয়ে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন তিনি। তবে দীর্ঘদিন অসুস্থ থাকার কারণে অনেক কাজই করতে পারেননি সদ্য প্রয়াত এই চিত্রনায়ক।

এই অভিনেতার মৃত্যুর পর থেকেই আলোচনা চলছে তার সংসদীয় আসন নিয়ে। ফাঁকা এই আসনটির জন্য ইতিমধ্যেই তোরজোর শুরু করেছেন টিভি অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক। তবে চিত্রনায়ক ওমর সানী এই আসনে দেখতে চান নায়ক ফেরদৌসকে!

এক ফেসবুক পোস্টে সানী লিখেছেন, ‘ফারুক ভাই চলে গেছেন আল্লাহ তাকে জান্নাত নসিব করুন। তার শূন্যতা কেউ পূরণ করতে পারবে না, গুলশান-বনানী তার যে সংসদ সদস্য পদ খালি হয়েছে সেই জায়গায় আমাদের ছোট ভাই ফেরদৌসকে ভাবাই যায়। মাননীয় প্রধানমন্ত্রী একটু ভেবে দেখবেন, ধন্যবাদ।’ পোস্টে প্রধানমন্ত্রীর সঙ্গে ফেরদৌসের একটি ছবিও জুড়ে দেন ওমর সানী।

বিষয়টি নিয়ে সানী বলেন, ‘ফারুক ভাই আমাদের ইন্ডাস্ট্রির অন্যতম বড় তারকা। তার সঙ্গে কারো তুলনা হয় না। তারপরও তিনি যেহেতু চলে গেলেন আর তার নির্বাচনী আসনটি খালি হয়েছে। আমি মনে করি, ফারুক ভাইয়ের আসন থেকে চলচ্চিত্রের কাউকেই মনোনয়ন দেওয়া হোক। তাহলে চলচ্চিত্রের মানুষ হিসেবে আমাদের ভালো লাগবে। সেই জায়গা থেকেই ফেরদৌসের কথা বলছি।

ফেরদৌসের নাম বলার পেছনে কিছু যুক্তিও দেখিয়েছেন তিনি। তার ভাষ্য, ‘ফেরদৌস অনেক দিন ধরেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। সবচেয়ে বড় কথা শিক্ষিত, মার্জিত, উপযুক্ত। তার শ্বশুরও দু’তিনবার নির্বাচিত সংসদ সদস্য। আওয়ামী লীগের নির্বাচনেও ফেরদৌস খুব অ্যাকটিভ থাকতে দেখা গেছে। সব মিলিয়েই, আমি মনে করি সে মনোনয়ন পাবার যোগ্য।’

উল্লেখ্য, ২০২১ সালের মার্চ থেকে সিঙ্গাপুরে চিকিৎসাধীন ছিলেন নায়ক ফারুক। গেল বছরের শেষ দিকে অনেকটাই সুস্থ হয়ে উঠেছিলেন তিনি। কথা ছিল দেশে ফেরারও। কিন্তু সেই ফেরা হলো নিথর দেহ নিয়ে। গত মঙ্গলবার সকালে ইউএস বাংলার বিএস-৩০৮ ফ্লাইটে ঢাকায় আনা হয় এর অভিনেতা ও বীর মুক্তিযোদ্ধার মরদেহ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৩
Design & Developed BY Cloud Service BD