রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন

শিরোনাম ::
আমেরিকা ইমিগ্রেন্ট ভিসা সংক্রান্ত সেমিনার আগামী ৭ জুন বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর গ্রীষ্মকালীন ও ঈদুল আজহার ছুটিতে ২৮ দিন বন্ধ থাকছে শাবিপ্রবি এমপির ছেলে এমপি হোক আমি চাইনা: ব্যারিস্টার সুমন সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে দু’পক্ষের সংর্ঘষে আহত ৩০ জৈন্তাপুরে কথা কাটাকাটি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬ মেয়র আনোয়ারুজ্জামানকে সিলেট অনলাইন প্রেসক্লাবের অভিনন্দন সিসিকের হোল্ডিং ট্যাক্স বাতিল, রি-এসেসমেন্টের সিদ্ধান্ত যুক্তরাজ্যের লোওয়েস্টফ্টে প্রথম মেয়র হলেন জগন্নাথপুরের নাসিমা সিলেটে আরেকটি কূপে মিলল গ্যাসের সন্ধান জৈন্তাপুরে ফেনসিডিলসহ নারী আটক তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করছে তপোবন যুব ফোরাম প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট ও সোনার বাংলাদেশে পরিণত করতে চান: এড. নাসির খান জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: কৃষিমন্ত্রী শ্রীমঙ্গলে মুখে বিষ ঢেলে প্রতিবন্ধী শিশু সন্তান হত্যা, বাবা-মা আটক




মা বোনদের জন্য নিরাপদ নগরী গড়তে কাজ করবো: মাওলানা মাহমুদুল হাসান

MAHMUDUL HASAN PHOTO 1 - BD Sylhet News




সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র পদপ্রার্থী হাফেজ মাওলানা মাহমুদুল হাসান এলএল.বি বলেছেন, সিলেট শহরকে উন্নত সুন্দর ও আদর্শ নগরী হিসেবে গড়ে তুলতে চাই। যেখানে নারী পুরুষ সমান ভাবে সুফল পেতে পারেন। সবার জন্য সুবিধাজনক ও নিরাপদ আবাসন নিশ্চিত করতে চাই। বিশেষ করে সিলেট শহরকে মা-বোনদের জন্য নিরাপদ নগরী হিসেবে প্রতিষ্ঠিত করতে কাজ করে যাবো।

তিনি মঙ্গলবার (১৬ মে) নগরীর ২১নং ওয়ার্ডের বিভিন্ন মহল্লার মহিলাদের নিয়ে সোনারপাড়ায় মহিলা সম্মেলনে আলোচনাকালে উপরোক্ত কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি মুফতী সাঈদ আহমদ, সহ-সভাপতি হাফিজ মাওলানা ইমাদ উদ্দিন, সহ-প্রচার ও দাওয়াহ সম্পাদক হাফিজ ওলিউর রহমান সাদিক প্রমুখ।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২৪
Design & Developed BY Cloud Service BD