বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪২ পূর্বাহ্ন

শিরোনাম ::
মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরুণ : রাজনীতিকদের প্রতি রাষ্ট্রপতি আত-তাক্বওয়া মাসজিদের সিরাতুল মুস্তাক্বিম কনফারেন্স আগামী শুক্রবার ও শনিবার বিদ্যুৎ-গ্যাস-চাল-তেলসহ নিত্যপণ্যের দাম কমাতে হবে: বাসদ সুনামগঞ্জ জেলা আ.লীগের সম্মেলন ১১ ফেব্রুয়ারি এইচএসসির ফল, সিলেট বোর্ডে পাসের হার ৮১.৪০ শতাংশ এইচএসসি ও সমমানে পাসের হার ৮৫.৯৫ এড.নাসির উদ্দিন খানকে নিজ এলাকায় গণ সংবর্ধনার আয়োজন তুরস্কে ভূমিকম্প : ৭ বছরের মেয়ে ছোট ভাইকে আঁকড়ে রাখল ‘ভূমিকম্প’ থেকে বাঁচার আমল জেনে নিন মিশরে কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তানভীর রোহিঙ্গা সমস্যা দ্রুত সমাধান হবে, আশা চীনা রাষ্ট্রদূত বেশি গোল দিয়ে কোয়ার্টারে মুক্তিযোদ্ধা মামলা তুলে স্বামীর ঘরে অভিনেত্রী সারিকা শাহজালাল বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল অক্টোবরে উদ্বোধন এইচএসসির ফল প্রকাশ কাল, যেভাবে জানা যাবে




হবিগঞ্জে দু’গ্রামবাসীর সংঘর্ষে আহত অর্ধশতাধিক

Untitled 1 copy 17 - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : হবিগঞ্জের আজমিরীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর মধ্যে ঘণ্টাব্যাপী সংঘর্ষে পুলিশসহ অন্তত অর্ধশতাধিক আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ পাঁচ রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করেছে।

এ সময় সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে ১০ জনকে আটক করেছে পুলিশ। এ ছাড়া এ ঘটনায় পুলিশ বাদী হয়ে আজমিরীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।

গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার বদলপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামে এ ঘটনা ঘটে। সংঘর্ষে আহতদের আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের মধ্যে জাহিদ হাসান বিপ্লব, সাজু মিয়া, তজুমুল, রাশেদ মিয়া, রিমন, পলাশ, রাকিব, নেকবর, রবি, রাসেল, তুষার, অনিক, গোলাম নবী, মামুন, হাসান, আকছির, সহিদুল ইসলাম, জুবায়ের, গোলাম মৌলা, পিঙ্কি আক্তার, পারভেজকে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং ইছাবুর, তুষার, আরিফ, মুরাদকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ছাড়া আজমিরীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন, ভূপেন্দ্র চন্দ্র বর্মন, কনেস্টবল অপু দত্ত, রাজিব দত্ত, মো. সাজ্জাদ হোসেন, খলিলুর রহমান, আব্দুর রহমান, আব্দুস সামাদ ও জহির উদ্দিনকে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পিরোজপুর গ্রামের মৃত লাল মাহমুদ মিয়ার ছেলে মুহিত মিয়া ও গুলজার মিয়ার ছেলে জিয়াউর মিয়ার মধ্যে গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে বিগত কয়েক বছর ধরে বিরোধ চলছে । তাদের মধ্যে একাধিকবার সংঘর্ষের ঘটনাও ঘটেছে। সম্প্রতি উপজেলা পরিষদের চেয়ারম্যান মর্তুজা হাসানের মধ্যস্থতায় সালিশের মাধ্যমে দুই গ্রুপের বিরোধ সমাধানের কথা ছিল। কিন্তু গতকাল ভোরে জিয়াউর রহমানের গ্রুপের রনি (১৭) নামের এক কিশোর ধানের ক্ষেতে গেলে অপর গ্রুপের তজিমুল মিয়ার ছেলের সঙ্গে বাকবিতণ্ডা শুরু হয়। বাকবিতণ্ডার বিষয়টি জানাজানি হলে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় দু’পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে।

খবর পেয়ে আজমিরীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পাঁচ রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী জানান, পিরোজপুর গ্রামের দুটি গ্রুপের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। পাঁচ রাউন্ড টিয়াারসেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে। উভয়পক্ষের ১০ জনকে আটক করা হয়েছে এবং আজমিরীগঞ্জ থানায় একটি পুলিশ এসল্ট (পুলিশের ওপর হামলা) মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD