বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরুণ : রাজনীতিকদের প্রতি রাষ্ট্রপতি আত-তাক্বওয়া মাসজিদের সিরাতুল মুস্তাক্বিম কনফারেন্স আগামী শুক্রবার ও শনিবার বিদ্যুৎ-গ্যাস-চাল-তেলসহ নিত্যপণ্যের দাম কমাতে হবে: বাসদ সুনামগঞ্জ জেলা আ.লীগের সম্মেলন ১১ ফেব্রুয়ারি এইচএসসির ফল, সিলেট বোর্ডে পাসের হার ৮১.৪০ শতাংশ এইচএসসি ও সমমানে পাসের হার ৮৫.৯৫ এড.নাসির উদ্দিন খানকে নিজ এলাকায় গণ সংবর্ধনার আয়োজন তুরস্কে ভূমিকম্প : ৭ বছরের মেয়ে ছোট ভাইকে আঁকড়ে রাখল ‘ভূমিকম্প’ থেকে বাঁচার আমল জেনে নিন মিশরে কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তানভীর রোহিঙ্গা সমস্যা দ্রুত সমাধান হবে, আশা চীনা রাষ্ট্রদূত বেশি গোল দিয়ে কোয়ার্টারে মুক্তিযোদ্ধা মামলা তুলে স্বামীর ঘরে অভিনেত্রী সারিকা শাহজালাল বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল অক্টোবরে উদ্বোধন এইচএসসির ফল প্রকাশ কাল, যেভাবে জানা যাবে




গোলাপগঞ্জে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত ৩

IMG 20230121 WA0017 - BD Sylhet News




গোলাপগঞ্জ প্রতিনিধি:: গোলাপগঞ্জে মুখোমুখি সংঘর্ষে ৩জন আহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকাদক্ষিণ ইউনিয়নের ভাইপাস সড়কে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি এ সংঘর্ষ ঘটে।

এ ঘটনায় আহতরা হলেন মোটরসাইকেল চালক রায়গড় গ্রামের সিরাজুল ইসলামের ছেলে আবিদ হোসাইন (১৮), একই গ্রামের মফিজ আলীর পুত্র ওয়াহিদ আহমদ (১৮) ও দেলোয়ার হোসেন (২৩)।

ঘটনার পর স্থানীয়রা তাৎক্ষণিক আহতদের উদ্ধার গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এরপর আহত দেলোয়ার হোসেন ও আবিদের অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার সকালে ঢাকাদক্ষিণ বাজার থেকে ছেড়ে আসা সিএনজি অটোরিকশার সাথে ঢাকাদক্ষিণ-গোলাপগঞ্জ সড়কের ভাইপাসের মুখে আসা মাত্র রায়গড় থেকে ঢাকাদক্ষিণের দিকে যাওয়ার পথে একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিকশাটি রাস্তার পাশে পড়ে উল্টে যায়। এসময় মোটরসাইকেলে থাকা ৩জন আহত হন। তবে সিএনজি চালকের তেমন কিছু হয়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন আবিদের বড় ভাই আজমল আহমদ। তিনি বলেন, আহত দুজনের অবস্থা আশংকাজনক হওয়ায় ডাক্তাররা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD