বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরুণ : রাজনীতিকদের প্রতি রাষ্ট্রপতি আত-তাক্বওয়া মাসজিদের সিরাতুল মুস্তাক্বিম কনফারেন্স আগামী শুক্রবার ও শনিবার বিদ্যুৎ-গ্যাস-চাল-তেলসহ নিত্যপণ্যের দাম কমাতে হবে: বাসদ সুনামগঞ্জ জেলা আ.লীগের সম্মেলন ১১ ফেব্রুয়ারি এইচএসসির ফল, সিলেট বোর্ডে পাসের হার ৮১.৪০ শতাংশ এইচএসসি ও সমমানে পাসের হার ৮৫.৯৫ এড.নাসির উদ্দিন খানকে নিজ এলাকায় গণ সংবর্ধনার আয়োজন তুরস্কে ভূমিকম্প : ৭ বছরের মেয়ে ছোট ভাইকে আঁকড়ে রাখল ‘ভূমিকম্প’ থেকে বাঁচার আমল জেনে নিন মিশরে কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তানভীর রোহিঙ্গা সমস্যা দ্রুত সমাধান হবে, আশা চীনা রাষ্ট্রদূত বেশি গোল দিয়ে কোয়ার্টারে মুক্তিযোদ্ধা মামলা তুলে স্বামীর ঘরে অভিনেত্রী সারিকা শাহজালাল বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল অক্টোবরে উদ্বোধন এইচএসসির ফল প্রকাশ কাল, যেভাবে জানা যাবে




বিভিন্ন কর্মসূচিতে যোগ দিতে সিলেটে চার মন্ত্রী

Screenshot 20230121 124510 Gallery - BD Sylhet News




বিডি সিলেট ডেস্কঃ সরকারের চার গুরুত্বপূর্ণ মন্ত্রী অবস্থান করছেন সিলেটে। তন্মধ্যে তিনজন এসেছেন আজ শনিবার, অপরজন এসেছেন গত বৃহস্পতিবার। বিভিন্ন কর্মসূচিতে যোগ দিতে তাঁরা সিলেটে অবস্থান করছেন।

এ চার মন্ত্রী হলেন- পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি ও পরিবেশ, বন ও জলবায়ু মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি।

মন্ত্রীদের সরকারি সফরসূচি থেকে জানা গেছে, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টায় ঢাকার কমলাপুর রেলস্টেশন থেকে উপবন এক্সপ্রেসে সিলেটের উদ্দেশে রওয়ানা দেন। আজ শনিবার ভোরে তিনি সিলেটে এসে পৌঁছান। তাঁর কর্মসূচির মধ্যে রয়েছে সুরমা নদীর ড্রেজিং কাজের উদ্বোধন, ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের ভবন ও অডিটোরিয়ামের উদ্বোধন, নারী উদ্যোক্তা মেলায় যোগদান এবং গোটাটিকর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে প্রাক্তন শিক্ষার্থীদের পুনুর্মিলনী অনুষ্ঠানে যোগদান। রাতে তিনি বিমানযোগে ঢাকায় ফিরবেন।
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বিমানযোগে আজ সকাল ৮টার দিকে ওসমানী বিমানবন্দরে এসে পৌঁছান। সেখান থেকে তিনি ফেঞ্চুগঞ্জ উপজেলাস্থ হাকালুকি হাওর পরিদর্শনে গেছেন তিনি। তাঁর কর্মসূচির মধ্যে রয়েছে ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের নতুন প্রশাসনিক ভবন ও অডিটোরিয়ামের উদ্বোধন ও সুধী সমাবেশে যোগদান। এসব কর্মসূচি শেষে বিকাল ৪টায় বিমানযোগে তিনি ঢাকায় ফিরবেন।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ আজ সকাল ৮টার দিকে বিমানযোগে ওসমানী বিমানবন্দরে এসে পৌঁছান। তাঁর কর্মসূচির মধ্যে রয়েছে ‘দেশব্যাপী বিনিয়োগ শিক্ষা কার্যক্রম’ শীর্ষক কনফারেন্সে অংশগ্রহণ এবং নিজের নির্বাচনী এলাকায় বিভিন্ন উন্নয়নকাজ পরিদর্শন। আজ বিকালে বিমানযোগে তিনি ঢাকায় ফিরে যাবেন।

এদিকে, পরিবেশ, বন ও জলবায়ু মন্ত্রী মো. শাহাব উদ্দিনও সিলেটে রয়েছেন। গত বৃহস্পতিবার সিলেটে এসে তিনি মূলত তাঁর নির্বাচনী এলাকা সিলেট বিভাগের মৌলভীবাজারের বড়লেখা ও জুড়ীতে বিভিন্ন কর্মসূচিতে যোগ দিচ্ছেন। আজ শনিবার তিনি বড়লেখায় কয়েকটি কর্মসূচিতে যোগ দেবেন। এরপর বিকেলে সিলেটে এসে ওসমানী বিমানবন্দর হয়ে ঢাকায় ফিরবেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD