বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরুণ : রাজনীতিকদের প্রতি রাষ্ট্রপতি আত-তাক্বওয়া মাসজিদের সিরাতুল মুস্তাক্বিম কনফারেন্স আগামী শুক্রবার ও শনিবার বিদ্যুৎ-গ্যাস-চাল-তেলসহ নিত্যপণ্যের দাম কমাতে হবে: বাসদ সুনামগঞ্জ জেলা আ.লীগের সম্মেলন ১১ ফেব্রুয়ারি এইচএসসির ফল, সিলেট বোর্ডে পাসের হার ৮১.৪০ শতাংশ এইচএসসি ও সমমানে পাসের হার ৮৫.৯৫ এড.নাসির উদ্দিন খানকে নিজ এলাকায় গণ সংবর্ধনার আয়োজন তুরস্কে ভূমিকম্প : ৭ বছরের মেয়ে ছোট ভাইকে আঁকড়ে রাখল ‘ভূমিকম্প’ থেকে বাঁচার আমল জেনে নিন মিশরে কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তানভীর রোহিঙ্গা সমস্যা দ্রুত সমাধান হবে, আশা চীনা রাষ্ট্রদূত বেশি গোল দিয়ে কোয়ার্টারে মুক্তিযোদ্ধা মামলা তুলে স্বামীর ঘরে অভিনেত্রী সারিকা শাহজালাল বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল অক্টোবরে উদ্বোধন এইচএসসির ফল প্রকাশ কাল, যেভাবে জানা যাবে




মাকে হত্যা করে ফকিরের ছদ্মবেশে ১৯ বছর কাঁটালো ছেলে!

Screenshot 20230120 222537 Facebook - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: মাকে হত্যা করে ফকিরের ছদ্মবেশে ১৯ বছর কাটিয়ে দিলেন ছেলে। যদিও শেষ রক্ষা হলো না। হবিগঞ্জ জেলার মাধবপুর থানা পুলিশের হাতে ধরা পড়লেন দীপু সরকার (৪৫)। শুক্রবার বিকালে এ তথ্য জানায় পুলিশ।

গ্রেপ্তার দীপু জেলার মাধবপুর উপজেলার এক্তিয়ারপুর গ্রামের রাজ মোহন গোস্বামীর ছেলে।

পুলিশ জানায়, মা রওশন বালা সরকারকে হত্যার অভিযোগে ২০০৪ সালে মাধবপুর থানায় দীপু সরকারের নামে মামলা করা হয়। পরে সাক্ষ্য-প্রমাণেরভিত্তিতে আদালত তাকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেয়। রায় ঘোষণার সময় তিনি পলাতক ছিলেন।

অবশেষে বৃহস্পতিবার রাতে উপজেলার বাঘাসুরা ইউনিয়নের ফতেহগাজী মাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

মাধবপুর থানার ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন, দীপু তার মাকে হত্যার দায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি। তবে এ হত্যা মামলার বিস্তারিত বলা যাচ্ছে না। তিনি ১৯ বছর ধরে সাজার আদেশ মাথায় নিয়ে পলাতক ছিলেন। ভিক্ষকের ছদ্মবেশ ধারণ করে ১৯ বছর কাটিয়েছেন বিভিন্ন মাজার ও আখড়ায়। অবশেষে গোপন সংবাদে তাকে গ্রেপ্তার করা হয়। দীপু মাঝে একবার কিছুদিন কারাবাস করেছেন। পরে জামিনে বের হয়ে আত্মগোপন করেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD