বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরুণ : রাজনীতিকদের প্রতি রাষ্ট্রপতি আত-তাক্বওয়া মাসজিদের সিরাতুল মুস্তাক্বিম কনফারেন্স আগামী শুক্রবার ও শনিবার বিদ্যুৎ-গ্যাস-চাল-তেলসহ নিত্যপণ্যের দাম কমাতে হবে: বাসদ সুনামগঞ্জ জেলা আ.লীগের সম্মেলন ১১ ফেব্রুয়ারি এইচএসসির ফল, সিলেট বোর্ডে পাসের হার ৮১.৪০ শতাংশ এইচএসসি ও সমমানে পাসের হার ৮৫.৯৫ এড.নাসির উদ্দিন খানকে নিজ এলাকায় গণ সংবর্ধনার আয়োজন তুরস্কে ভূমিকম্প : ৭ বছরের মেয়ে ছোট ভাইকে আঁকড়ে রাখল ‘ভূমিকম্প’ থেকে বাঁচার আমল জেনে নিন মিশরে কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তানভীর রোহিঙ্গা সমস্যা দ্রুত সমাধান হবে, আশা চীনা রাষ্ট্রদূত বেশি গোল দিয়ে কোয়ার্টারে মুক্তিযোদ্ধা মামলা তুলে স্বামীর ঘরে অভিনেত্রী সারিকা শাহজালাল বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল অক্টোবরে উদ্বোধন এইচএসসির ফল প্রকাশ কাল, যেভাবে জানা যাবে




রাজধানীতে বিদেশি পিস্তলসহ গ্রেপ্তার ১

Untitled 3 copy 5 - BD Sylhet News




বিডিসিলেট ডেস্ক : রাজধানীর ওয়ারী এলাকা থেকে বিদেশি পিস্তলসহ একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার রাতে (১৭ জানুয়ারি) র‌্যাব-১০ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর ওয়ারী থানাধীন বাবলী রোজ গার্ডেন এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম কাজী মাইদুল ইসলাম ওরফে তায়েফ (৩৮)। তিনি মুন্সীগঞ্জের শ্রীনগরের ষোলঘর এলাকার গাজী সিরাজুল ইসলামের ছেলে। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগজিন ও এক রাউন্ড অ্যামুনেশন উদ্ধার করা হয়।

র‌্যাব-১০ এর সহকারী পুলিশ সুপার(এএসপি) এনায়েত কবীর সোয়েব জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, গ্রেপ্তার হওয়া ব্যক্তি পেশাদার অস্ত্রধারী সন্ত্রাসী। তিনি দীর্ঘদিন ধরে রাজধানীসহ আশপাশের বিভিন্ন এলাকায় অস্ত্রের ভয় দেখিয়ে মাদক ব্যবসা, চাঁদাবাজি ও ছিনতাই করে আসছিলেন। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD