বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪১ পূর্বাহ্ন

শিরোনাম ::
মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরুণ : রাজনীতিকদের প্রতি রাষ্ট্রপতি আত-তাক্বওয়া মাসজিদের সিরাতুল মুস্তাক্বিম কনফারেন্স আগামী শুক্রবার ও শনিবার বিদ্যুৎ-গ্যাস-চাল-তেলসহ নিত্যপণ্যের দাম কমাতে হবে: বাসদ সুনামগঞ্জ জেলা আ.লীগের সম্মেলন ১১ ফেব্রুয়ারি এইচএসসির ফল, সিলেট বোর্ডে পাসের হার ৮১.৪০ শতাংশ এইচএসসি ও সমমানে পাসের হার ৮৫.৯৫ এড.নাসির উদ্দিন খানকে নিজ এলাকায় গণ সংবর্ধনার আয়োজন তুরস্কে ভূমিকম্প : ৭ বছরের মেয়ে ছোট ভাইকে আঁকড়ে রাখল ‘ভূমিকম্প’ থেকে বাঁচার আমল জেনে নিন মিশরে কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তানভীর রোহিঙ্গা সমস্যা দ্রুত সমাধান হবে, আশা চীনা রাষ্ট্রদূত বেশি গোল দিয়ে কোয়ার্টারে মুক্তিযোদ্ধা মামলা তুলে স্বামীর ঘরে অভিনেত্রী সারিকা শাহজালাল বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল অক্টোবরে উদ্বোধন এইচএসসির ফল প্রকাশ কাল, যেভাবে জানা যাবে




হবিগঞ্জে আগুনে পুড়ে ও দেয়ালচাপায় দুজন নিহত

image 69674 1670332274 - BD Sylhet News
ফাইল ছবি




বিডিসিলেট ডটকম : হবিগঞ্জে পৃথক ঘটনায় আগুনে পুড়ে ও দেয়াল চাপায় দুজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৭ জানুয়ারি) ভোরে জেলার আজমিরীগঞ্জ উপজেলায় ও দুপুরে চুনারুঘাটে এসব দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

জানা যায়, ভোরে আজমিরীগঞ্জ উপজেলার ঘরদাইর গ্রামে জাবেদ মিয়া (৪০) নামে ব্যক্তি আগুনে পুড়ে মারা যান। মঙ্গলবার ভোরে বসতঘরে আগুন লাগলে ঘুমন্ত অবস্থাতেই তিনি দগ্ধ হন এবং ঘটনাস্থলেই মারা যান।

খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। আজমিরীগঞ্জ থানার ওসি মাসুক আলী এই ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

অন্যদিকে, পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরে জেলার চুনারুঘাট উপজেলার শানখলা গ্রামের সুভাষ চন্দ্র দেবনাথ (৪০) নামে এক কাঠমিস্ত্রী কাজ করার সময়ে দেয়ালচাপায় আহত হন। গুরুতর আহত অবস্থায় তাকে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD