বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরুণ : রাজনীতিকদের প্রতি রাষ্ট্রপতি আত-তাক্বওয়া মাসজিদের সিরাতুল মুস্তাক্বিম কনফারেন্স আগামী শুক্রবার ও শনিবার বিদ্যুৎ-গ্যাস-চাল-তেলসহ নিত্যপণ্যের দাম কমাতে হবে: বাসদ সুনামগঞ্জ জেলা আ.লীগের সম্মেলন ১১ ফেব্রুয়ারি এইচএসসির ফল, সিলেট বোর্ডে পাসের হার ৮১.৪০ শতাংশ এইচএসসি ও সমমানে পাসের হার ৮৫.৯৫ এড.নাসির উদ্দিন খানকে নিজ এলাকায় গণ সংবর্ধনার আয়োজন তুরস্কে ভূমিকম্প : ৭ বছরের মেয়ে ছোট ভাইকে আঁকড়ে রাখল ‘ভূমিকম্প’ থেকে বাঁচার আমল জেনে নিন মিশরে কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তানভীর রোহিঙ্গা সমস্যা দ্রুত সমাধান হবে, আশা চীনা রাষ্ট্রদূত বেশি গোল দিয়ে কোয়ার্টারে মুক্তিযোদ্ধা মামলা তুলে স্বামীর ঘরে অভিনেত্রী সারিকা শাহজালাল বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল অক্টোবরে উদ্বোধন এইচএসসির ফল প্রকাশ কাল, যেভাবে জানা যাবে




শাহরুখকে কোলে নিলেন টিমের ক্রু মেম্বাররা

shahrukh cover 20230116181528 - BD Sylhet News




বিনোদন ডেস্ক : বলিউড বাদশাহ শাহরুখ খান ৫ বছর পর আবারও বড় পর্দায় হাজির হচ্ছেন। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে তার নতুন সিনেমা ‘পাঠান’। সিনেমাটি নিয়ে শাহরুখ ভক্তদের রয়েছে তুমুল আগ্রহ। এসআরকে ফ্যানক্লাবের পক্ষ থেকে এরইমধ্যে ঘোষণা এসেছে ভারতজুড়ে ৫০ হাজার ভক্তের জন্য সিনেমাটির ফার্স্ট ডে ফার্স্ট শো-র আয়োজনের।

এদিকে ‘পাঠান’-এর শুটিং সেট থেকে একটি ছবি নেটমাধ্যমে শেয়ার করেছেন সিনেমাটির সহ পরিচালক রাজবীর। ছবিতে দেখা গেছে শাহরুখকে কোলে তুলে নিয়েছেন টিমের ক্রু মেম্বাররা। সবাই ক্যামেরার দিকে তাকিয়ে হাসিমুখে পোজ দিয়েছেন।

ছবিতে আরও ছিলেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ, শ্রে মাথুর, নিশীথ ভাটিয়া, অমিত মিশ্র প্রমুখ। বাইরের লোকেশনে ক্যামেরায় পোজ দেওয়ার সময় খানিক মজা করেই তারা বলিউড বাদশাকে কোলে তুলে নেন।

ছবিতে শাহরুখের লম্বা লম্বা চুল দেখা যাচ্ছে। নীল রঙের শার্ট এবং কালো জিনস পরা। চোখে সানগ্লাস। ঠোঁটে চওড়া হাসি। ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে রাজবীর লেখেন, ‘এই নাম কীভাবে হলো, কেন হলো, এসবের জন্য একটু অপেক্ষা করতে হবে। শিগগিরই দেখা হবে পাঠান-এর সঙ্গে। ২৫ জানুয়ারি, শুধুমাত্র সিনেমা হলে।’

‘পাঠান’-এর সেট থেকে শাহরুখের বিটিএস ছবি দেখে মুগ্ধ ভক্তরা। সিদ্ধার্থ আনন্দের কথা থেকে জানা যায়, শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোন নাকি এই ছবির জন্য জুজুৎসু পর্যন্ত শিখে ফেলেছেন! এটি একটি জাপানিজ মার্শিয়াল অ্যাক্ট। ছবিতে এমন কিছু নৃশংস, গায়ে কাঁটা দেওয়ার মতো অ্যাকশন দৃশ্য আছে যার জন্য তারা এটি শিখেছেন।

উল্লেখ্য, যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্স সিরিজের সিনেমা ‘পাঠান’। এই ঘরানায় ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ওয়ার’ মুক্তি পেয়েছে। এবার স্পাই হয়ে ধুন্ধুমার অ্যাকশনে আসছেন এসআরকে। সিনেমাটি নির্মাণ করেছেন সিদ্ধার্থ আনন্দ। এতে শাহরুখ খানের সঙ্গে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। অতিথি চরিত্রে হাজির হবেন সালমান খান।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD