বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২১ পূর্বাহ্ন

শিরোনাম ::
মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরুণ : রাজনীতিকদের প্রতি রাষ্ট্রপতি আত-তাক্বওয়া মাসজিদের সিরাতুল মুস্তাক্বিম কনফারেন্স আগামী শুক্রবার ও শনিবার বিদ্যুৎ-গ্যাস-চাল-তেলসহ নিত্যপণ্যের দাম কমাতে হবে: বাসদ সুনামগঞ্জ জেলা আ.লীগের সম্মেলন ১১ ফেব্রুয়ারি এইচএসসির ফল, সিলেট বোর্ডে পাসের হার ৮১.৪০ শতাংশ এইচএসসি ও সমমানে পাসের হার ৮৫.৯৫ এড.নাসির উদ্দিন খানকে নিজ এলাকায় গণ সংবর্ধনার আয়োজন তুরস্কে ভূমিকম্প : ৭ বছরের মেয়ে ছোট ভাইকে আঁকড়ে রাখল ‘ভূমিকম্প’ থেকে বাঁচার আমল জেনে নিন মিশরে কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তানভীর রোহিঙ্গা সমস্যা দ্রুত সমাধান হবে, আশা চীনা রাষ্ট্রদূত বেশি গোল দিয়ে কোয়ার্টারে মুক্তিযোদ্ধা মামলা তুলে স্বামীর ঘরে অভিনেত্রী সারিকা শাহজালাল বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল অক্টোবরে উদ্বোধন এইচএসসির ফল প্রকাশ কাল, যেভাবে জানা যাবে




প্রথমবারের মতো ডিনস অ্যাওয়ার্ড পেলেন শাবির ২৭ শিক্ষার্থী

be007bbc7016fa4181711ca7c110791edd0cb52deeea770a - BD Sylhet News




বিডিসিলেট ডটকম : প্রথমবারের মতো ছয়টি অনুষদের ২৭ জন শিক্ষার্থীকে ডিন’স অ্যাওয়ার্ড প্রদান করেছে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) প্রশাসন।

সোমবার (১৬ জানুয়ারি) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে আয়োজিত ডিন’স অ্যাওয়ার্ড-২০২০ অনুষ্ঠানে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

অনুষ্ঠানে ডিন’স অ্যাওয়ার্ড-২০২০ পরিচালনা পর্ষদের সভাপতি অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদারের সভাপতিত্বে ও পলিটিক্যাল স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. জায়েদা শারমিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

এ সময় অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীদের ধন্যবাদ জানিয়ে উপাচার্য বলেন, আমরা এ বছর শিক্ষার্থীদের প্রথম ডিন’স অ্যাওয়ার্ড প্রদান করেছি। ছয়টি অনুষদের প্রতিটি বিভাগের শিক্ষার্থীকে এবারের ডিন’স অ্যাওয়ার্ড প্রদানের ব্যবস্থা করায় ডিনদের ধন্যবাদ জানাচ্ছি।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ে অনেক শিক্ষার্থী আছে যারা কোর্স ও সেমিস্টার ড্রপ দেয়। এটা শিক্ষার্থীদের বৈশিষ্ট্য হতে পারে না। তবে যারা কোর্স ও সেমিস্টার ড্রপ না দিয়ে সর্বোচ্চ ফলাফল পেয়ে কৃতিত্বের স্বাক্ষর রেখেছেন, তাদেরকে সম্মানিত করার লক্ষ্যেই আজ এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।

এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম। এ ছাড়া আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছয়টি অনুষদের ডিনবৃন্দ, বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, কৃতি শিক্ষার্থী ও তাদের অভিভাবকবৃন্দ ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD