বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরুণ : রাজনীতিকদের প্রতি রাষ্ট্রপতি আত-তাক্বওয়া মাসজিদের সিরাতুল মুস্তাক্বিম কনফারেন্স আগামী শুক্রবার ও শনিবার বিদ্যুৎ-গ্যাস-চাল-তেলসহ নিত্যপণ্যের দাম কমাতে হবে: বাসদ সুনামগঞ্জ জেলা আ.লীগের সম্মেলন ১১ ফেব্রুয়ারি এইচএসসির ফল, সিলেট বোর্ডে পাসের হার ৮১.৪০ শতাংশ এইচএসসি ও সমমানে পাসের হার ৮৫.৯৫ এড.নাসির উদ্দিন খানকে নিজ এলাকায় গণ সংবর্ধনার আয়োজন তুরস্কে ভূমিকম্প : ৭ বছরের মেয়ে ছোট ভাইকে আঁকড়ে রাখল ‘ভূমিকম্প’ থেকে বাঁচার আমল জেনে নিন মিশরে কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তানভীর রোহিঙ্গা সমস্যা দ্রুত সমাধান হবে, আশা চীনা রাষ্ট্রদূত বেশি গোল দিয়ে কোয়ার্টারে মুক্তিযোদ্ধা মামলা তুলে স্বামীর ঘরে অভিনেত্রী সারিকা শাহজালাল বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল অক্টোবরে উদ্বোধন এইচএসসির ফল প্রকাশ কাল, যেভাবে জানা যাবে




মেসিকে চ্যালেঞ্জ জানিয়ে রাখলেন মেক্সিকান গোলকিপার

FB IMG 1669481169975 - BD Sylhet News




স্পোর্টস ডেস্ক:: এবারের বিশ্বকাপেও গোলবারের নিচে ম্যাজিক দেখিয়েছেন গুইলার্মো ওচোয়া। পোল্যান্ডের বিপক্ষে রবার্ত লেভানদোভস্কির পেনাল্টি ঠেকিয়েছেন মেক্সিকান গোলকিপার। এবার আরও বড় চ্যালেঞ্জ তার সামনে। সামলাতে হবে লিওনেল মেসিকে। আজ (শনিবার) দিবাগত রাত ১টায় আর্জেন্টিনার মুখোমুখি হচ্ছে মেক্সিকো। এই ম্যাচের আগে ওচোয়া বরং মেসিকেই চ্যালেঞ্জ জানিয়ে রাখলেন!

মেসির বিপক্ষে যেকোনও গোলকিপারকে কঠিন পরীক্ষায় পড়তে হয়। নিজের দিনে আর্জেন্টাইন অধিনায়ক কী করতে পারেন, সেটা সবাই জানেন। ওচোয়ারও অজানা নয়। তবে মেসির সামনে দেয়াল হয়ে দাঁড়ানোর প্রতিশ্রুতি এই গোলকিপারের।

কাতারে পঞ্চম বিশ্বকাপ খেলতে না ওচোয়া বলেছেন, ‘মেসির খেলায় ম্যাজিক আছে, ও যেকোনও কিছু করতে পারে। এক মিনিটের মধ্যে সে খেলার মোড় ঘুরিয়ে দিতে পারে। ভালো একটা চ্যালেঞ্জ হতে যাচ্ছে। কঠিন হলেও ব্যাপারটি দারুণ। বিশ্বকাপ মঞ্চে বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়ের মুখোমুখি হওয়া দারুণ ব্যাপার।’

নিজের ওপর পূর্ণ আস্থাও আছে ওচোয়ার। তাই মেসিকে চ্যালেঞ্জ জানিয়ে রাখলেন তিনি, “আমি ওই শ্রেণির নই, যারা বলে, ‘আমি অমুকের বিপক্ষে খেলতে চাই না, তমুকের বিপক্ষে খেলতে চাই না, কারণ তার বিপক্ষে খেলা কঠিন।’ আমি বরং উল্টো তাদের চ্যালেঞ্জ দিতে চাই। বিশ্বকাপে আমি তাদের (সেরা খেলোয়াড়) বিপক্ষে খেলতে চাই। এবং ভালো ম্যাচ খেলে, তাদের হারাতে চাই।”

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD