বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরুণ : রাজনীতিকদের প্রতি রাষ্ট্রপতি আত-তাক্বওয়া মাসজিদের সিরাতুল মুস্তাক্বিম কনফারেন্স আগামী শুক্রবার ও শনিবার বিদ্যুৎ-গ্যাস-চাল-তেলসহ নিত্যপণ্যের দাম কমাতে হবে: বাসদ সুনামগঞ্জ জেলা আ.লীগের সম্মেলন ১১ ফেব্রুয়ারি এইচএসসির ফল, সিলেট বোর্ডে পাসের হার ৮১.৪০ শতাংশ এইচএসসি ও সমমানে পাসের হার ৮৫.৯৫ এড.নাসির উদ্দিন খানকে নিজ এলাকায় গণ সংবর্ধনার আয়োজন তুরস্কে ভূমিকম্প : ৭ বছরের মেয়ে ছোট ভাইকে আঁকড়ে রাখল ‘ভূমিকম্প’ থেকে বাঁচার আমল জেনে নিন মিশরে কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তানভীর রোহিঙ্গা সমস্যা দ্রুত সমাধান হবে, আশা চীনা রাষ্ট্রদূত বেশি গোল দিয়ে কোয়ার্টারে মুক্তিযোদ্ধা মামলা তুলে স্বামীর ঘরে অভিনেত্রী সারিকা শাহজালাল বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল অক্টোবরে উদ্বোধন এইচএসসির ফল প্রকাশ কাল, যেভাবে জানা যাবে




জুড়ীতে চলন্ত গাড়ীতে ভয়াবহ আগুন

20221126 020048 - BD Sylhet News




বিডি সিলেট ডেস্ক:: মৌলভীবাজারের জুড়ী থেকে শ্রীমঙ্গল যাওয়ার পথে মানিকসিংহ বাজার নামক এলাকায় একটি চলন্ত এক্স নোহা গাড়ীতে আগুন লেগে যায়। স্থানীয়রা অনেক চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে না পেরে, দ্রুত ধাক্কা দিয়ে সড়কের পাশে পানিতে গাড়ীটি ফেলে দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

শুক্রবার (২৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঘটেছে।
গাড়ীটির অনেকাংশ পুড়ে গেছে, তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

জানা যায়, যমুনা টেলিভিশন ও কালেরকণ্ঠ পত্রিকার কয়েকজন সাংবাদিক দু’টি গাড়ী নিয়ে জুড়ীতে আসছিলেন। জুড়ী থেকে যাওয়ার পথে একটি গাড়ীতে আগুন ধরে গিয়ে এ দুর্ঘটনাটি ঘটে। আগুনের সূত্রপাত ইঞ্জিন সমস্যার কারণে হতে পারে এমনটা’ই ধারনা করা হচ্ছে।

শেয়ার করুন...











বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২২
Design & Developed BY Cloud Service BD